Advertisement
Advertisement
C V Ananda Bose

রাজ্যপালের বিরুদ্ধে তদন্তে SET গঠন, শ্লীলতাহানির অভিযোগ ‘অবিশ্বাস্য’, দাবি জেলবন্দি পার্থর

রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগের তদন্তে তৎপর কলকাতা পুলিশ। স্পেশাল এনকোয়ারি টিম বা সেট গঠন করা হল। ওই তদন্তকারী দলে মোট ৮ সদস্য রয়েছেন। শুক্রবার রাজভবনে যান বেশ কয়েকজন আধিকারিক। বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Kolkata police form a SET to enquire against West Bengal Governor C V Ananda Bose

ফাইল ছবি

Published by: Sayani Sen
  • Posted:May 3, 2024 6:46 pm
  • Updated:May 3, 2024 7:44 pm

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগের তদন্তে তৎপর কলকাতা পুলিশ। স্পেশাল এনকোয়ারি টিম বা সেট গঠন করা হল। ওই তদন্তকারী দলে মোট ৮ সদস্য রয়েছেন। শুক্রবার রাজভবনে যান বেশ কয়েকজন আধিকারিক। বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী বৃহস্পতিবার বোমা ফাটান। দাবি করেন, রাজ্যপাল বোস তাঁর দুবার শ্লীলতাহানি করেন। হেয়ার স্ট্রিট থানায় অভিযোগও দায়ের করেন। যদিও অভিযোগ খারিজ করে দেন সি ভি আনন্দ বোস। এই ঘটনার নেপথ্যে রাজনৈতিক যোগসাজশ রয়েছে বলেই মনে করছেন তিনি। আর তার পরই রাজভবনের তরফে বিবৃতি জারি করা হয়। ভোটের সময় রাজভবনে পুলিশের প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি হয়েছে। যদিও কলকাতা পুলিশের দাবি, এরকম কোনও তথ্য পুলিশের কাছে নেই। সে কারণেই ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে SET গঠন করে তদন্ত শুরু করা হয়েছে। মোট ৮ জন রয়েছেন এই তদন্তকারী দলে। শুক্রবার বেশ কয়েকজন আধিকারিক রাজভবনে যান। জিজ্ঞাসাবাদও করা হয় বেশ কয়েকজনকে।

Advertisement

[আরও পড়ুন: ছিলেন ডাক্তার, হয়ে গেলেন দুধ বিক্রেতা! সিদুঁরদানের আগেই মুখোশ খুলল ‘গুণধরে’র, তার পর…]

এদিকে, ভোটের মাঝে রাজ্যপালের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগ নিয়ে রাজনৈতিক মহলে জোর চাপানউতোর। বোসের বিরুদ্ধে ওঠা অভিযোগের সমালোচনায় সরব তৃণমূল। তবে একদা তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গলায় সম্পূর্ণ ভিন্ন সুর। অভিযোগ সম্পূর্ণ অবিশ্বাস্য বলেই দাবি তাঁর। শুক্রবার কলকাতা নগর দায়রা আদালতে তোলা হয় পার্থকে। আদালত থেকে বেরনোর সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: মাঝরাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বেরলেন ব্রিটনি স্পিয়ার্স! এল অ্যাম্বুল্যান্সও, কীহল পপসম্রাজ্ঞীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ