Advertisement
Advertisement
Kalna Fire

ব্যবসায়ীর বাড়িতে ভয়াবহ আগুন, বহুতলের একাংশ ভেঙে বাসিন্দাকে উদ্ধারে দমকল

ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন কাজ করছে।

A fire broke out in the house of a businessman in Kalna
Published by: Subhankar Patra
  • Posted:May 18, 2024 9:57 am
  • Updated:May 18, 2024 12:13 pm

অভিষেক চৌধুরী, কালনা: সাত সকালে বিপত্তি! বিধ্বংসী আগুন লাগল কালনা পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের ছোট দেউরি পাড়ার একটি বাড়িতে। ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন কাজ করছে। খবর দেওয়া হয়েছে আরও একটি ইঞ্জিনকে। আগুন নেভানোর কাজ চলছে। হতাহতের কোনও খবর নেই। শর্ট সার্কিট থেকে আগুন বলে প্রাথমিক অনুমান। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল ৬টার দিকে ভয়ঙ্কর আগুন লাগে জুতোর ব্যবসায়ী আব্দুল কাদের মিঁঞার বাড়িতে। বাড়িতেই জুতোর গোডাউন থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। আগুন লাগতে দেখে তিনতলা থেকে নেমে আসেন আব্দুলবাবুর স্ত্রী ও মেয়ে।  তবে আটকে পড়েন বাড়ির মালিক।

Advertisement

[আরও পড়ুন: থাকছে ক্রেশ, সঙ্গে সেলফি জোন, বিশেষ ব্যবস্থা বাংলার ভোটগ্রহণ কেন্দ্রে]

খবর যায় স্থানীয় থানা ও দমকলে (Fire Brigade)। ঘটনাস্থলে আসে দমকলের দুটি বড় ও একটি ছোট ইঞ্জিন। স্থানীয় ও দমকল কর্মীরা বহুতলের জানলা কেটে উদ্ধার করে আব্দুল কাদের মিঁঞাকে। পাশের পুকুর থেকে জল নিয়ে আগুন নোভানোর কাজ চলছে।   

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যান কালনা পুরসভার (Kalna Municipality) ভাইস চেয়ারম্যান তপন পোড়েল। তিনি বলেন, ” কী থেকে এই আগুন তা বোঝা যাচ্ছে না। তবে দমকলের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।” স্থানীয় এক বাসিন্দা বলেন, “সকাল বেলায় এই বাড়িতে আগুন লাগে। আমরা দেখতে পেয়ে দমকলে খবর দিই। বাড়িতে আটকে থাকা আব্দুলকে দমকলের সাহায্যে উদ্ধার করা হয়েছে। বাড়িতে জুতোর গুদাম থাকায় তাড়াতাড়ি আগুন ছড়িয়েছে।”

[আরও পড়ুন: মাদক খেয়ে উদ্দাম যৌনলীলা! মিলনের ‘আজব’ পরীক্ষায় প্রাণ গেল যুবতীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ