Advertisement
Advertisement

Breaking News

Adipurush Bajrangbali

হনুমান দেখবেন ‘আদিপুরুষ’! প্রতি শোয়ে একটি টিকিট সংরক্ষিত ‘বজরংবলী’র জন্য

১৬ জুন সিনেমা হলে মুক্তি পাবে প্রভাস-কৃতী-সইফের ছবি।

Adipurush Show: One seat in every theatre will be 'Reserved' for Bajrangbali | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:June 6, 2023 6:45 pm
  • Updated:June 6, 2023 6:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় রাম-রাবণের যুদ্ধ। আর তা দেখতে সিনেমা হলে হাজির হবেন খোদ হনুমান অর্থাৎ বজরংবলী। ভাবছেন, এ কীভাবে সম্ভব? বিশ্বাসের জোরে। হ্যাঁ, বিশ্বাসে মিলায় বস্তু, এই মতে আস্থা রেখেই ‘আদিপুরুষ’-এর (Adipurush) প্রতি শোয়ে বজরংবলীর জন্য একটি করে টিকিট রাখা হবে। এমনটাই জানিয়েছেন ছবির প্রযোজকরা।

Adipurush-Bajrangbali-1

Advertisement

পরিচালক ওম রাউতের বিগ বাজেটের ছবি ঘিরে প্রথম থেকেই সিনেপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে। একে একে সামনে এসেছে রাম, সীতা, রাবণের পোস্টার। রামের ভূমিকায় প্রভাস (Prabhas) এবং রাবণ রূপী সইফ আলি খান (Saif Ali Khan) তুমুল সমালোচনার মুখে পড়েন। সীতার চরিত্রে হিন্দুত্ববাদীদের রোষানলে পড়তে হয় কৃতী স্যাননকেও (Kriti Sanon)। এমনকী, ছবি নিষিদ্ধ করার ডাকও তুলেছিল রামমন্দিরের প্রধান পুরোহিত। তবে হাজার সমালোচনা উপেক্ষা করেই মুক্তি পেয়েছে ‘আদিপুরুষে’র ট্রেলার ও গান। আর তা বেশ জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

Adipurush-Bajrangbali

[আরও পড়ুন: বিয়ের আগে যৌনতার পক্ষে সওয়াল! ‘লাস্ট স্টোরিজ ২’র ঝলকে চমক কাজল-নীনা-তামান্নার]

পরিচালক ওম রাউতের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, ‘আদিপুরুষ’ টিমের বিশ্বাস যেখানে রাম থাকেন সেখানেই হনুমান বিরাজ করেন। তাই প্রত্যেক সিনেমাহলে একটি টিকিট বজরংবলীর জন্য বুক করে রাখা হবে। তাঁর জন্য একটি আসন বরাদ্দ থাকবে।

Adipurush-Statement

প্রসঙ্গত, পাঁচশো কোটি টাকা বাজেটে তৈরি প্রভাস-কৃতীর নতুন ছবি। শোনা যাচ্ছে, শুধুমাত্র তেলুগু ভার্সানের থিয়েট্রিক্যাল সত্ত্ব বিক্রি করেই ছবির আয় ১৮৫ কোটি টাকা। জিএসটি যুক্ত হলে এই মূল্য ২০০ কোটি টাকার বেশি। অর্থাৎ ১৬ জুন মুক্তির আগেই দু’শো কোটি টাকার বেশি আয় করে ফেলেছে ‘আদিপুরুষ’। সোমবারই ছবির নতুন ট্রেলার প্রকাশ্যে আসার কথা।

[আরও পড়ুন: আচমকাই নাম পালটে ফেললেন প্রতীক বাব্বর, কী হল তাঁর নতুন নাম?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ