BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

টুইটারে লতা মঙ্গেশকরকে অপমান! কড়া জবাব আদনান ও বিবেকের

Published by: Suparna Majumder |    Posted: January 15, 2021 9:56 am|    Updated: January 15, 2021 9:56 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ায় তারকাদের কটাক্ষ, বিদ্রুপ, ব্যঙ্গ, অপমান সহ্য করতে হয়। তোলা হয় ভারচুয়াল কাঠগড়ায়। এবার সংগীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar) অপমান করলেন এক নেটিজেন। তা নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া। তীব্র প্রতিবাদ জানালেন সকলে। কড়া জবাব দিলেন সংগীতশিল্পী আদনান সামি (Adnan Sami) এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Ranjan Agnihotri)।

টুইটটি করা হয়েছিল কাবেরী নামের এক প্রোফাইল থেকে। যেখানে লেখা হয়, “ভারতীয়দের মগজধোলাই করে এটা বোঝানো হয়েছে যে লতা মঙ্গেশকরের কণ্ঠ ভাল।” সেই টুইট শেয়ার করে আদনান সামি লেখেন, “বান্দর কেয়া জানে অদ্রক কা স্বাদ… মুখ খুলে সবার সামনে নিজের নির্বুদ্ধিতা প্রমাণ না করে চুপ করে থাকলে ভাল হত না!!”

পরিচালক বিবেক অগ্নিহোত্রী লেখেন, “আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি লতা মঙ্গেশকরের নিন্দুকরা যেন পরের জন্মে আমাদের মতো মানুষ হয়ে জন্মান যাতে তাঁরা সৌন্দর্যের মূল্য এবং স্বর্গীয় অনুভূতি বুঝতে পারেন।”

[আরও পড়ুন: ফের জনতার পাশে সাংসদ নুসরত, স্বাস্থ্য পরিষেবা উন্নয়নে বসিরহাট হাসপাতালে চালু করলেন ICU]

ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরাও। গৌরব মিশ্র নামে একজন ‘রং দে বাসন্তী’ ছবির গান শেয়ার করে লিখেছেন, “এটা ঠিক লতা মঙ্গেশকের কণ্ঠ ভাল নয়। আসলে লতা মঙ্গেশকরজির কণ্ঠই সেরা।” প্রিয়ঙ্ক নামের এক নেটিজেন আবার লেখেন, “কাবেরীর মন্তব্যের থেকেও বেশি সমস্যার সেই নির্বোধরা যাঁরা এই টুইটে লাইক করেছে।” এমনই অসংখ্য প্রতিবাদে ভরে গিয়েছে টুইটার। ৯১ বছরের কিংবদন্তির হয়ে এভাবেই জবাব দিয়েছেন নেটিজেনরা।  

[আরও পড়ুন: ‘মণিকর্ণিকা’র সিক্যুয়েল ঘোষণা করলেন কঙ্গনা, এবার বড়পর্দায় কাশ্মীরের রানির কাহিনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement