BREAKING NEWS

২৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৬ জুন ২০২০ 

Advertisement

‘কবীর সিং’-এর পর ‘জার্সি’, ফের দক্ষিণী ছবির হিন্দি রিমেকে শাহিদ

Published by: Bishakha Pal |    Posted: October 14, 2019 3:07 pm|    Updated: October 14, 2019 3:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অর্জুন রেড্ডি’ ছবিটির যখন হিন্দি রিমেক হয়, তখন অনেকেই ভেবেছিলেন শাহিদ কাপুর পারবেন তো? দক্ষিণী ছবির সঙ্গে পাল্লা দিয়ে জনপ্রিয়তা রক্ষা করা তো মুখের কথা নয়। কিন্তু শাহিদ প্রমাণ করে দিয়েছিলেন তিনি পারেন। তাই এবার আরও এক দক্ষিণী ছবির হিন্দি রিমেকে দেখা যাবে তাঁকে। ছবির নাম ‘জার্সি’।

‘জার্সি’ ছবিটি তেলুগু ভাষায় তৈরি হয়েছিল। ছবিটি পরিচালনা করছিলেন গৌতম তিন্নানাউরি। ছবির হিন্দি ভার্সনটিও তিনিই পরিচালনা করেছেন। পরিচালক জানিয়েছেন, ছবির হিন্দি রিমেক নিয়ে তিনি উচ্ছ্বসিত। কোনও ছবি হিন্দি ভাষায় তৈরি হওয়া মানে গোটা দেশের দর্শক ছবিটি দেখবে। বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছনোর জন্য এক্ষেত্রে আনন্দ যেমন বেশি, তেমনই দায়িত্বও বেশি। তাঁর মনে হয়েছে শাহিদ কাপুর এই চরিত্রটি পর্দায় ঠিকমতো ফুটিয়ে তুলতে পারবেন।

[ আরও পড়ুন: পুজোর পরই কেনিয়া পাড়ি দিলেন রাজ-শুভশ্রী, দেখে নিন জঙ্গল সাফারির ছবি ]

ছবির গল্প এক অসফল ক্রিকেটারের। পরিস্থিতি তাকে ৩৬ বছর বয়সে ক্রিকেটে ফিরতে বাধ্য করে। তারপর তার চড়াই-উতরাই ঘিরে এগোয় গল্প। তেলুগু ছবির নায়কের নাম ছিল অর্জুন। এই চরিত্রে অভিনয় করেছিলেন নানি। এই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুরকে। ছবিটি প্রযোজনা করছেন আল্লু অরবিন্দ, অমন গিল, দিল রাজু। ২০২০ সালের ২৮ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

তবে অনেকে বলছেন, শাহিদ এখন পরিশ্রম অনেক কম করতে চান। কারণ পরিবারকে শাহিদ সময় দিতে চান। কারণ সম্প্রতি একটি সাক্ষাৎকারে শাহিদ বলেন, বাবা হওয়ার আগে শুধু নিজেকে নিয়েই ভাবতেন। আর এখন দম ফেলার সময় পান না। নিজের জন‌্য একটু সময় বের করতে গিয়ে মাঝেমধ্যে হাঁফিয়ে ওঠেন। বাবা হওয়া নিঃসন্দেহে একটি দারুণ অনুভূতি। তবে মাঝেমধ্যে কিছুটা হতাশাও বোধ করেন তিনি। কারণ এখন তিনি হাজার চেষ্টা করলেও নিজের কথা প্রথমে ভাবতে পারেন না। সবসময়ই প্রথমে সন্তান ও পরিবারের কথা মাথায় আসে। সন্তানদের জন‌্য নিজেকে সময় দেওয়াটা পুরোপুরি ভুলতে হয়েছে। নিজের জন‌্য সময় বের করতে এখন রীতিমতো যুদ্ধ করতে হয় তাঁকে। আর সেই কারণেই এখন রিমেক ছবির দিকে ঝুঁকেছেন অভিনেতা।

[ আরও পড়ুন: নবাবি আমেজে নওয়াজ, প্রকাশ্যে ‘মোতিচুর চাখনাচুর’ ছবির ট্রেলার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement