BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শনিবার ১ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাইয়ের পর দিদি? ‘রণলিয়া’র বিয়ে মিটতেই দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়ার ইঙ্গিত করিশ্মার!

Published by: Suparna Majumder |    Posted: April 17, 2022 6:05 pm|    Updated: April 17, 2022 6:05 pm

After Ranbir-Alia wedding Karisma Kapoor's marriage rumor is in the air | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইয়ের পর এবার দিদির পালা! রণবীর-আলিয়ার বিয়ের (Ranbir-Alia Wedding) পরই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করিশ্মা কাপুর (Karisma Kapoor)। এমনই জল্পনায় সরগরম বি-টাউন। আর এই জল্পনা উসকে দিয়েছেন অভিনেত্রী নিজেই। 

মেহেন্দি, গায়ে হলুদ, সংগীত থেকে বিয়ে, রিসেপশন — ভাই রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই চুটিয়ে আনন্দ করেছেন করিশ্মা কাপুর। একাধিক ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যে একটি ছবিকে কেন্দ্র করে শুরু হয়েছে চর্চা। ‘মেরে ভাই কি শাদি হ্যায়’ (আমার ভাইয়ের বিয়ে)। এই হ্যাশট্যাগ দিয়ে একাধিক ছবি আপলোড করেছেন করিশ্মা। তার মধ্যে দু’টি ছবিকে কেন্দ্র করে শুরু হয়েছে অভিনেত্রীর দ্বিতীয় বিয়ের জল্পনা। 

Karishma-Kapoor 1

[আরও পড়ুন: এই স্কুল থেকে মাধ্যমিক পাশ করেছিলেন, সেখানেই বিশেষ দায়িত্ব পেলেন অরিজিৎ সিং

ছবির ক্যাপশনে করিশ্মা জানিয়েছেন ‘কালিরা’ তাঁর গায়েই পড়েছে। উল্লেখ্য, এই ‘কালিরা’ পাঞ্জাবি বিয়ের অন্যতম একটি অঙ্গ। এটি সাধারণত কনের হাতের চুড়ার সঙ্গে লাগানো থাকে। মান্যতা আছে, যে মেয়ের গায়ে এই ‘কালিরা’ পড়ে, তাঁর বিয়ে আসন্ন।  ছবিতে দেখা যাচ্ছে, কালিরা পেয়েই উচ্ছ্বসিত করিশ্মা। তা হাতে নিয়ে চিৎকার করে উঠেছিলেন অভিনেত্রী। ছবি পোস্ট করে আবার ক্যাপশনে লেখেন, “ইনস্টাগ্রাম ভার্সাস বাস্তব, আমার উপরেই কালিরাটা পড়েছে।”

Karishma-Kapoor 2

অভিনেত্রীর এই পোস্টের পরই তাঁর দ্বিতীয় বিয়ের জল্পনা শুরু হয়ে যায়। উল্লেখ্য, ২০০৩ সালে ঘটা করে করিশ্মার বিয়ে হয়েছিল বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে। ২০০৫ সালে জন্ম হয় মেয়ে সামায়রার। ছেলে কিয়ানের জন্ম ২০১০ সালে। এরপর থেকেই দু’জনের সম্পর্ক তিক্ত হতে শুরু হয়। 

Karishma

সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন করিশ্মা। শেষমেশ ২০১৬ সালে বোঝাপড়ার মাধ্যমে তাঁদের বিচ্ছেদ সম্পন্ন হয়। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে কখনও মিডিয়ার সামনে মুখ খোলেননি করিশ্মা। ব্যতিক্রম ছিল শুধু একটি সাক্ষাৎকার। যেখানে অভিনেত্রী নাকি জানিয়েছিলেন, মধুচন্দ্রিমার রাতে নাকি সঞ্জয় কাপুর (Sunjay Kapur) তাঁকে নিলামে তুলেছিলেন। এমনকী, বন্ধুর শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। অভিনেত্রী রাজি না হওয়ায় তাঁর উপর শারীরিক নির্যাতনও করা হয়েছিল বলে অভিযোগ। 

Karishma Kapoor and Sandeep Toshniwal

২০১৬ সালের ডিভোর্সের পর ফের বিয়ে করেছেন সঞ্জয়। কিন্তু করিশ্মা এখনও সন্তানদের নিয়েই থাকেন। অবশ্য তাঁর বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল। পাত্র হিসেবে মুম্বইয়ের ব্যবসায়ী সন্দীপ তোশিয়ানির নাম শোনা যায়।  তাঁর সঙ্গেই কি এবার গাঁটছড়া বাঁধবেন ৪৭ বছরের অভিনেত্রী? নাকি এ ছবি শুধুই মশকরা? প্রশ্নের উত্তর লুকিয়ে ভবিষ্যতের গর্ভে। 

[আরও পড়ুন: গোলাপি আলোর থিমে কালো পোশাক, দেখুন রণবীর-আলিয়ার রিসেপশনের অ্যালবাম

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে