BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গুজরাট দাঙ্গা নিয়ে ছবি করতে চান, মোদির কাছে বিশেষ আরজি পরিচালকের

Published by: Akash Misra |    Posted: March 18, 2022 5:56 pm|    Updated: March 18, 2022 7:05 pm

After the kashmir files now vinod kapri will now make gujarat files | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি নিয়ে মগ্ন গোটা দেশ। ইতিমধ্যেই এই ছবিকে বেশ কিছু রাজ্যে করমুক্ত করা হয়েছে। দেশের শাসকদলের নেতা-মন্ত্রী, খোদ প্রধানমন্ত্রীও এই ছবির প্রশংসায় পঞ্চমুখ। তবে সবাই যে ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবিকে ভাল ছবির তকমা দিয়েছেন তা কিন্তু একেবারেই নয়। বেশ কিছু মানুষ এই ছবিকে প্রোপাগান্ডা ছবি বলেও মন্তব্য করেছেন। ঠিক যেমন, বলিউড ছবির পরিচালক বিনোদ কাপরি। তবে পরিচালক বিনোদ এই ছবিকে সমালোচনা না করলেও,  ‘কাশ্মীর ফাইলসে’র প্রসঙ্গ টেনে, মোদিকে টুইট করলেন পরিচালক। প্রধানমন্ত্রীকে পরিচালকের প্রশ্ন, ‘গুজরাট ফাইলস’ নিয়ে ছবি তৈরি করতে চাই। আপনি কি সেই ছবি রিলিজ হতে দেবেন?’

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিনোদ তাঁর টুইটে আরও লিখেছিলেন, ”এই গুজরাট ফাইলস ছবিতে আপনার ভূমিকার সত্যটা তুলে ধরব। যা ঘটেছিল তাই দেখাব। আপনি কি এই ছবি সবার সামনে তুলে ধরতে দেবেন!” এখানেই থামলেন না পরিচালক বিনোদ। তিনি লিখেছেন, ”আমার এই ছবি তৈরির জন্য বেশ কয়েকজন প্রযোজক রাজিও হয়েছেন। মতামত প্রকাশের স্বাধীনতার উপর ভর করে আশা করি গুজরাট ফাইলসও মুক্তি পেতে অসুবিধা হবে না।”

[আরও পড়ুন: আবাসনে রুশ রকেটের হামলা! প্রাণ হারালেন ইউক্রেনের জনপ্রিয় অভিনেত্রী ওকসানা]

ছবির মুক্তির পর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির সদস্যরা। ছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Ranjan Agnihotri), অভিনেত্রী পল্লবী যোশী এবং প্রযোজক আগরওয়াল। মোদির সঙ্গে সাক্ষাতের ছবি পোস্টও করেছিলেন অভিনেতা অভিষেক। ক্যাপশনে লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ পাওয়া সৌভাগ্যের। এই সাক্ষাৎ আরও বিশেষ হয়ে উঠল, তিনি যখন দ্য কাশ্মীর ফাইলসকে প্রশংসায় ভরিয়ে দিলেন। এর চেয়ে গর্বের আর কিছু হতে পারে না। ধন্যবাদ মোদিজি।” সেই প্রসঙ্গ তুলেই মোদিকে টুইট করেছেন পরিচালক বিনোদ কাপরি।

[আরও পড়ুন: প্রাণহানির আশঙ্কা! ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পেলেন ‘দ্য কাশ্মীর ফাইলসে’র পরিচালক বিবেক অগ্নিহোত্রী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে