১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অতি সংকটজনক ঐন্দ্রিলা শর্মা, অভিনেত্রীর শারীরিক অবস্থা সম্পর্কে কী জানাল হাসপাতাল?

Published by: Suparna Majumder |    Posted: November 19, 2022 4:40 pm|    Updated: November 19, 2022 4:40 pm

Aindrila Sharma is on 100% ventilation support | Sangbad Pratidin

অরিজিৎ গুপ্ত, হাওড়া: চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। শুক্রবার রাতের ফেসবুক পোস্টে এমনটাই জানিয়েছিলেন সব্যসাচী চৌধুরী। তাতেই আশা জেগেছিল অনুরাগীদের মনে। কিন্তু শনিবারই আবার আশঙ্কার খবর শোনা গেল হাসপাতাল সূত্রে।  অতিসংকটজনক ঐন্দ্রিলা শর্মা। ১০০ শতাংশ ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। 

Aindrila Sharma

ব্রেনস্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে দু’সপ্তাহেরও বেশি সময় কেটে গিয়েছে।  হাওড়ার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ঐন্দ্রিলা। অস্ত্রোপচারের পর থেকেই ভেন্টিলেশনে অভিনেত্রী। কখনও ভেন্টিলেশনের মাত্রা কমানো হয়, কখনও বাড়ানো। শুক্রবার হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, গত দু’দিনের তুলনায় অভিনেত্রীর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। 

[আরও পড়ুন: বহু বছর পর পর্দায় ফিরছেন আরবাজ খান, অভিনেতাকে শুভেচ্ছা প্রাক্তন স্ত্রী মালাইকার]

শুক্রবার সুদীর্ঘ এক পোস্টে ঐন্দ্রিলার প্রিয়মানুষ সব্যসাচী জানিয়েছিলেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেত্রী। তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতিও হয়েছে। সব্যসাচী তাঁর পোস্টে গত ১৬ দিনে ঐন্দ্রিলা ও তাঁর পরিবারের সঙ্গে যা যা ঘটেছে, তাই যেন সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। পাশাপাশি ভুয়ো খবর ছড়ানো নেটিজেনদেরও একহাত নেন। যাঁরা ঐন্দ্রিলার শারীরিক অবস্থা নিয়ে বিভিন্ন সময়ে গুজব ছড়িয়েছেন সেই মানুষদের ‘শকুনে’র সঙ্গেও তুলনা করেন সব্যসাচী। ঐন্দ্রিলার পাশে দাঁড়ানোর জন্য অরিজিৎ সিংয়ের প্রতি কৃতজ্ঞতা ব্যক্ত করেন। 

শনিবার হাসপাতাল সূত্রে যে খবর জানা গিয়েছে সেই অনুযায়ী, ১০০ শতাংশ ভেন্টিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা। তাঁর রক্তচাপ নিয়ন্ত্রণে রাখতে ইনোট্রোপেস দেওয়া হয়েছে। এছাড়াও চলছে অ্যান্টিবায়োটিক। ঐন্দ্রিলার শরীরে গ্লাসগো কোমা স্কেলের মাত্রা ৫। এটি সংজ্ঞাহীনতার পরিমাপ। যা সুস্থ ও সাধারণ মানুষের ক্ষেত্রে ১৫ থাকে। তবে ‘মিরাকল’-এর আশা ছাড়ছেন না ঐন্দ্রিলা শর্মার ছায়াসঙ্গী সব্যসাচী চৌধুরী। গোটা টলিউড একযোগে প্রার্থনা করছেন অভিনেত্রীর সুস্থতার জন্য। তাঁর শারীরিক অবস্থার আরও উন্নতি হোক, এই কামনা অনুরাগীদের।

[আরও পড়ুন: সিনেমার হিরো গ্রামের দুই খুদে! ‘দোস্তজী’ নিয়ে আবেগে ভাসছে মুর্শিদাবাদের ভগীরথপুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে