BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অসুস্থ ঐন্দ্রিলার পোষ্য তোজো, ওষুধ পাঠালেন সব্যসাচী

Published by: Suparna Majumder |    Posted: December 6, 2022 8:38 pm|    Updated: December 6, 2022 8:38 pm

Aindrila Sharma's Pet was not well, Sabyasachi Chowdhury reportedly sent medicines | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না ফেরার দেশে ঐন্দ্রিলা (Aindrila Sharma)। এখনও সারা বাড়িতে তাঁকে খুঁজে বেড়ায় দুই পোষ্য তোজো ও বোজো। অভিনেত্রীর ব্যবহার করা পোশাক দিয়ে দু’জনকে শান্ত রাখার চেষ্টা করা হচ্ছে। এর মধ্যেই আবার তোজোর শরীর খারাপ হয়েছিল। অনলাইনের মাধ্যমে নাকি ওষুধ পাঠিয়েছেন সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chowdhury)।

images

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছিল ঐন্দ্রিলার শরীরে। দু’বারই ক্যানসারকে নকআউট করে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ব্রেন স্ট্রোক আর হার্ট অ্যাটাকের ছোবলের সঙ্গে বিপুল লড়েও জেতা হল না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল, হয়তো এই বার চেতনা ফিরবে তাঁর। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। একবার নয়, বারবার। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো যায়নি ঐন্দ্রিলাকে। রবিবার ১২.৫৯ মিনিটে প্রয়াত হন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। 

Actress Aindrila Sharma

[আরও পড়ুন: ‘গাধার ডাকে কি তানসেন অপমানিত হয়?’, মাছ কাণ্ড নিয়ে পরেশকে কটাক্ষ ঋত্বিকের]

ঐন্দ্রিলার সর্বক্ষণের সঙ্গী ছিল বোজো আর তোজো। অভিনেত্রীর প্রয়াণের পর থেকেই মনমরা দুই চারপেয়ে। দিনভর সর্বত্র খুঁজে চলেছে ‘মা’কে। কলিং বেলের শব্দ শুনলেই ছুটে যাচ্ছে দরজায়। মানসিক অবসাদে ভুগতে শুরু করেছে দুই সারমেয়। এমনটাই জানিয়েছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। তিনিই জানান, তোজোর শারীরিক অসুস্থতার কথা। 

Aindrila Sharma's mother wrote emotional words for Sabyasachi Chowdhury

এক সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে শিখাদেবী জানান, কয়েকদিন আগে তোজোর ইউরিনে ব্লাড দেখা গিয়েছিল। ঐন্দ্রিলা পোষ্যদের কোন চিকিৎসককে দেখাতেন তা তিনি জানতেন না। তাই ওষুধের ছবি তুলে সব্যসাচীকে পাঠিয়েছিলেন। সব্যসাচী অনলাইনে ওষুধ পাঠিয়ে দেন। গত রবিবার আবার তোজোর স্টুলে ব্লাড দেখা যায়। চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। ভীষণ স্ট্রেসের মধ্যে দিয়ে যাচ্ছে তোজো, এমনটাই নাকি জানিয়েছেন চিকিৎসক। 

[আরও পড়ুন: শিবলিঙ্গ মাথায় জল থেকে উঠল ‘গৌরী এলো’র ইশান, ‘গরিবের বাহুবলী’, কটাক্ষ নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে