BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবশেষে করোনামুক্ত ঐশ্বর্য-আরাধ্যা, অনুরাগীদের নিজেই সুখবর দিলেন অভিষেক বচ্চন

Published by: Sulaya Singha |    Posted: July 27, 2020 4:40 pm|    Updated: July 27, 2020 4:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে বচ্চন পরিবারে সাময়িক স্বস্তির খবর। করোনা নেগেটিভ হলেন অভিষেক পত্নী ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যা। টুইট করে অনুরাগীদের নিজেই এ খবর জানিয়েছেন জুনিয়র বচ্চন। সাময়িক স্বস্তি এই জন্যই, কারণ এখনও হাসপাতালে থাকতে হবে অমিতাভ বচ্চন এবং অভিষেককে।

চলতি মাসেই করোনায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি হয়েছিলেন বিগ বি। সেই রাতেই জানা যায় করোনা থাবা বসিয়েছে ছেলে অভিষেকের শরীরেও। তাঁকেও একই হাসপাতালে ভরতি করা হয়। সেই সঙ্গে কোভিড পরীক্ষা হয় বাড়ির অন্যান্য সদস্যদেরও। জয়া বচ্চন, ঐশ্বর্য ও আরাধ্যার প্রথমে ব়্যাপিড টেস্ট রিপোর্ট নেগেটিভ এলেও দ্বিতীয় সোয়াব টেস্টর রিপোর্টে জানা যায় মারণ ভাইরাসে আক্রান্ত মা ও মেয়ে উভয়ই। জয়া বচ্চনের রিপোর্ট অবশ্য নেগেটিভ আসে। উপসর্গহীন করোনা রোগী হওয়ায় প্রথমে ঐশ্বর্য ও আরাধ্যাকে হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটনায় তাঁদেরও পরে নানাবতীতে ভরতি করতে হয়। স্বাভাবিকভাবেই উদ্বেগ বাড়ে অনুরাগীদের। তবে এবার মিলল স্বস্তি। কারণ খোদ অভিষেক টুইট করে ঐশ্বর্য ও আরাধ্যার করোনামুক্ত হওয়ার খবর দিয়েছেন।

[আরও পড়ুন: আত্মহত্যার চেষ্টা দক্ষিণী অভিনেত্রী বিজয়লক্ষ্মীর, ভিডিও পোস্টে দায়ী করলেন সহ-অভিনেতাকে]

টুইটারে জুনিয়র বচ্চন লেখেন, “আপনাদের প্রার্থনা আর শুভকামনা এভাবেই যেন আমাদের সঙ্গে থাকে। সৌভাগ্যবশত ঐশ্বর্য আর আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। ওদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন ওরা বাড়িতেই থাকবে। তবে আমি আর বাবা আপাতত হাসপাতালেই থাকব।”

উল্লেখ্য, দিন কয়েক আগেই খবর ছড়িয়ে পড়ে যে অমিতাভ করোনামুক্ত হয়ে গিয়েছেন। অনুরাগীরা উচ্ছ্বাসে মেতে ওঠেন মুহূর্তে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই টুইট করে অমিতাভ জানিয়ে দেন, সে খবর মিথ্যে। তিনি এখনও নেগেটিভ হননি। প্রায় প্রতিদিনই হাসপাতালে বসে কিছু না কিছু টুইট করে চলেছেন বিগ বি। এদিনই জানিয়েছেন, এমন কঠিন পরিস্থিতিতে বাবাকে ভীষণ মিস করছেন তিনি।

[আরও পড়ুন: করোনার কোপে নেই কাজ, পেটের দায়ে সবজি বিক্রি করছেন অক্ষয়ের সহ-অভিনেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement