BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

চোখেমুখে রাগ, হাতে ত্রিশূল,’ভোলা’ ছবির টিজারে চমক দিলেন অজয় দেবগন!

Published by: Akash Misra |    Posted: November 22, 2022 1:45 pm|    Updated: November 22, 2022 1:49 pm

Ajay Devgan new movie Bhola teaser out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছে অজয় দেবগনের ‘দৃশ্যম টু’। ইতিমধ্যেই এই ছবি রেকর্ড ব্যবসা করে ফেলেছে। বড়পর্দায় যখন অজয় দেবগন দাপট দেখাচ্ছেন, ঠিক তখনই মুক্তি পেল অজয়ের নতুন ছবি ‘ভোলা’র টিজার। এই ছবির প্রথম ঝলকেই নতুন অবতারে চমকে দিলেন অজয়।

টিজারে দেখা গেল এই অনাথ আশ্রমে একটি বাচ্চা অপেক্ষায় করছে তার পরিবারের এক সদস্যের জন্য। কিন্তু কে আসবে, বাচ্চাটি সেটা জানে না। কারণ, তার তো কোনও পরিবার নেই, তাহলে হঠাৎ কে তার সঙ্গে দেখা করতে আসছে! কাট টু, পরের দৃশ্যে দেখা গিয়েছে জেল থেকে বেরিয়ে আসছেন অজয় দেবগন।

‘ভোলা’ ছবির টিজারেই ইঙ্গিত পাওয়া গেল, কোনও রহস্যের সমাধান করতে চলেছে অজয়ের এই ছবি। তবে শুধু অভিনয় নয়, এই ছবির পরিচালকও অজয় দেবগন। এই নিয়ে চার নম্বর ছবি পরিচালনা করছেন অজয়। এর আগে, ‘ইউ মি অউর হাম’, ‘শিবায়’, ‘রানওয়ে’ ছবি পরিচালনা করেছিলেন অজয়। আগের কোনও ছবিই বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তবে ভোলা ছবির টিজার কিন্তু ইতিমধ্য়েই নজর কেড়েছে দর্শকদের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

[আরও পড়ুন: বাংলা ছবিতে কাজ করতে চান রাজকুমার রাও, জানেন তাঁর পছন্দের পরিচালক কে?]

সম্প্রতি হিন্দি ভাষা নিয়ে দক্ষিণী তারকা সুদীপের সঙ্গে বিতর্কে জড়িয়ে ছিলেন অজয় দেবগন। একের পর এক দক্ষিণী ছবি মন জিতছে দর্শকের। যার মধ্যে রয়েছে কেজিএফ চ‍্যাপ্টার ২। সম্প্রতি এক অনুষ্ঠানে কেজিএফ চ‍্যাপ্টার ২-এর ঢালাও প্রশংসা করেন সুদীপ। সেখানেই বলেন, “সবাই বলছে কন্নড় ইন্ডাস্ট্রিতে একটি সর্বভারতীয় ছবি তৈরি হয়েছে। আমি একটু সংশোধন করতে চাই। বলতে চাই, হিন্দি রাষ্ট্রভাষা নয়। তাছাড়া ওরাও (বলিউড) আজকাল সর্বভারতীয় ছবি বানাচ্ছে। ওরা সাফল‍্য পাওয়ার জন‍্য তেলুগু, তামিলে ছবির ডাবিং করাচ্ছে। কিন্তু তাও লাভ হচ্ছে না। আজ আমরা যে ছবিগুলো বানাচ্ছি সেগুলো সারা বিশ্বের দর্শক দেখছে।”

কিচ্চা সুদীপের এই মন্তব্যেই বেজায় চটেছেন বলি প্রতিনিধি অজয়। হিন্দি ভাষা ও বলিউড নিয়ে সুদীপের এহেন মন্তব্যে নিজের ইন্ডাস্ট্রির হয়ে মুখ খুলেছেন তিনি। এই বিষয়ে রীতিমতো কড়া টুইট করেন। সুদীপকে ট্যাগ করে লেখেন, “ভাই, যদিও হিন্দি আমাদের রাষ্ট্র ভাষা না-ই হবে, তবে তুমি কেন তোমার মাতৃভাষায় তৈরি ছবিগুলিকে হিন্দিতে ডাব করো? হিন্দি আমাদের মাতৃভাষা। এবং রাষ্ট্রীয় ভাষা। চিরকাল তাই থাকবে। জন গণ মন।”

অজয়ের এই মন্তব্যের উত্তরে একাধিক টুইট করেছেন দক্ষিণী তারকা। তিনি বলেন, “আমি যে প্রেক্ষিতে এই কথা বলেছিলাম তা সম্পূর্ণ আলাদা। আমার ধরণা আপনি সেটা অনুভব করেছেন। আমি কাউকে আঘাত করতে বা বিতর্ক তৈরে করতে কিছু বলিনি।” একটি টুইটে সুদীপ লেখেন, “আমি সব ভাষাকে সম্মান করি। এই বিতর্ক এখানেই শেষ হোক। আপনাকে সম্মান করি।” যদিও অন্য টুইটে অজয়ের উদ্দেশে সুদীপ বলেছেন, “আপনি হিন্দিতে টুইট করেছেন। আমি তা বুঝেছি। কারণ হিন্দিকে শ্রদ্ধা করি, শেখার চেষ্টা করছি। কিন্তু আমি যদি আপনাকে কন্নড়ে উত্তর দিতাম…! আমরা কি ভারতবাসী না স্যার!” তবে আপাতত এসব বিতর্কে ভুলে নতুন ছবির দিকেই পাখির চোখ অজয়ের।

[আরও পড়ুন: মুম্বইয়ের কোথায় পর্ন ছবির শুটিং করতেন রাজ কুন্দ্রা? চার্জশিটে ফাঁস চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে