BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৭১-এর যুদ্ধের প্রেক্ষাপটে আসছে ছবি, মুখ্যচরিত্রে অজয় দেবগণ

Published by: Sandipta Bhanja |    Posted: March 21, 2019 9:09 pm|    Updated: March 21, 2019 9:40 pm

Ajay Devgn to play Squadron leader Vijay Karnik in Bhuj

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল কোচ সায়েদ আবদুল রহিমের চরিত্রের পর আরেক বায়োপিকে দেখা যাবে অজয় দেবগণকে। ছবির নাম ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। অজয় দেবগণের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সোনাক্ষী সিনহা, পরিণীতি চোপড়া, সঞ্জয় দত্ত এবং রানা ডগ্গুবতিকে। ছবির পরিচালনা করছেন অভিষেক দুধাইয়া। যিনি কিনা ‘এহসাস’, ‘অগ্নিপথ’ এবং ‘সিন্দুর তেরে নাম কা’-এর মতো একাধিক টেলিভিশন শোয়ের পরিচালক হিসেবে খ্যাত। বৃহস্পতিবারই এই ছবির কাস্ট ঘোষণা করা হয় নির্মাতাদের তরফে। এই মাল্টিস্টারার ছবির কাস্টিং ঘোষণার সঙ্গে সঙ্গেই সিনেপ্রেমীদের মধ্যে বেশ উন্মাদনার সৃষ্টি হয়েছে।

[মিমি-যশের ‘মন জানে না’ ভালোবাসার বাঁধ মানতে!]

ছবির প্রযোজক ভূষণ কুমারের ‘টি সিরিজ’। ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটেই তৈরি হয়েছে ছবির প্লট। এসময় ভুজ বিমানবন্দরের দায়িত্বে থাকা স্কোয়াড্রন লিডার বিজয় কার্নিকের জীবনের নেপথ্যেই তৈরি হয়েছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবির গল্প। ছবিতে অজয় দেবগণকে দেখা যাবে মুখ্য চরিত্রে। অর্থাৎ স্কোয়াড্রন লিডার বিজয় কার্নিকের চরিত্রেই অভিনয় করবেন অজয় দেবগণ। অন্যদিকে, সমাজকর্মী সুন্দরবেন জেঠা মাধারপারিয়ার ভূমিকায় দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। এই প্রথম কোনও রিয়েল লাইফ চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে যারপরনাই খুশি সোনাক্ষি সিনহা। টুইট করে তিনি সেকথাও জানিয়েছেন। ২০১৭-তে পরিনীতি এবং অজয়কে দেখা গিয়েছিল ‘গোলমাল এগেইন’ ছবিতে। এবার দু’বছর পর ফের তাঁরা একসঙ্গে কাজ করবেন। এই সিনেমায় তাকছেন অ্যাম্মি ভির্কও।

[দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘পিএম নরেন্দ্র মোদি’র ট্রেলার]

সোনাক্ষি অভিনীত ‘কলঙ্ক’ আপাতত মুক্তির অপেক্ষায়। আর অন্যদিকে অজয় দেবগণ ব্যস্ত সায়েদ আবদুল রহিমের বায়োপিকের প্রস্তুতিতে। চলতি বছরের জুন থেকেই শুরু হতে চলেছে এই বায়োপিকের কাজ।

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে