BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘পিএম নরেন্দ্র মোদি’র ট্রেলার

Published by: Sulaya Singha |    Posted: March 21, 2019 8:47 am|    Updated: March 21, 2019 8:47 am

Vivek Oberoi starrer Trailer of the film PM Narendra Modi released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন ছিল তাঁর ছেলেবেলা? গুজরাটের মুখ্যমন্ত্রী নিবার্চিত হওয়ার পর কেমন জীবনযাপন করতেন তিনি? কীভাবে গোটা দেশের প্রিয় প্রতিনিধি হয়ে উঠে প্রধানমন্ত্রীর আসনে বসলেন? যেদিন থেকে নরেন্দ্র মোদির বায়োপিকের খবর প্রকাশ্যে এসেছিল, সেদিন থেকেই এসব নিয়ে কৌতূহলী আপামর জনতা। ছবির পোস্টার সামনে আসতে যে কৌতূহল দ্বিগুণ হয়েছিল। আর এবার অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির ট্রেলার।

[মুখ ফিরিয়েছে বলিউড, চৌকিদারের কাজ করছেন দাপুটে অভিনেতা]

ঠিক ছিল ১১ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোটের পরের দিন অর্থাৎ ১২ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। কিন্তু ‘পাবলিক ডিমান্ড’-এর কথা মাথায় রেখে নাকি নির্বাচন শুরুর আগেই মুক্তি পাচ্ছে ছবি। আগামী ৫ এপ্রিল বড়পর্দায় ফুটে উঠবে দেশের প্রধানমন্ত্রীর জীবন সংগ্রামের কাহিনি। বুধবার ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে মোদির বেশেই হাজির হয়েছিলেন বিবেক ওবেরয়। সঙ্গে ছিলেন তাঁর বাবা সুরেশ ওবেরয় এবং ছবির অন্যান্য কলাকুশলীরা। বিবেক বলেন, মোদির জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে ছবিতে। এমন একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করে তিনি আপ্লুত। একজন প্রধানমন্ত্রীর অনুরাগীদের যে ‘ভক্ত’ সম্বোধন করা হয়, তাও যেমন দেখানো হয়েছে, তেমনই মোদি বিরোধীরাও স্থান পেয়েছেন ছবিতে।

[শরীরের ঊর্ধ্বাংশ সম্পূর্ণ অনাবৃত, ইনস্টাগ্রামে অর্ধনগ্ন ছবি পোস্ট মন্দনার]

পরিচালক উমঙ্গ কুমার জানিয়েছেন, ২০০১ সালে গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়া থেকে জীবনের বড় উড়ান শুরু করেন নরেন্দ্র মোদি। তারপর তিনি প্রধানমন্ত্রী পদে নির্বাচিত হন। প্রধানমন্ত্রীর রাজনৈতিক যাত্রাপথে উঠে এসেছে উত্তর কাশী, গঙ্গাঘাট, কল্পকেন্দ্র মন্দিরের মতো জায়গা। তাঁর গোটা যাত্রাটাই তুলে ধরা হয়েছে ছবিতে। প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ছবিটি খুব স্পেশ্যাল। তাঁর আশা দর্শকের ছবিটি ভাল লাগবে। ছবিতে বিবেকের পাশাপাশি রয়েছেন দর্শন কুমার, বোমান ইরানি, প্রশান্ত নারায়ণন, জারিনা ওয়াহাব। প্রধানমন্ত্রীর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বরখা বিস্ত সেনগুপ্তকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে