BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শরীরের ঊর্ধ্বাংশ সম্পূর্ণ অনাবৃত, ইনস্টাগ্রামে অর্ধনগ্ন ছবি পোস্ট মন্দনার

Published by: Bishakha Pal |    Posted: March 20, 2019 3:05 pm|    Updated: March 20, 2019 3:05 pm

Mandana Karimi posted topless picture in Instagram

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করার নিদর্শন অনেক অভিনেত্রীরই রয়েছে। কখনও প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায়, কখনও সহকর্মীর সঙ্গে ছবির সিন শেয়ার অনেকেই করে থাকেন। এমনকী টপলেস হয়েও ছবি পোস্ট করেন অনেকে। তার মধ্যে সর্বাগ্রে বোধ হয় রয়েছেন এষা গুপ্তা। ক্যামেরার সামনে কাপড় খুলতে তাঁর অসুবিধা নেই। এর আগেও একাধিকবার তিনি একাধিকবার টপলেস হয়েছেন। অভিনেত্রী মন্দনা করিমিও খুব একটা কম যান না। তিনিও একাধিকবার টপলেস হয়ে ছবি দিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও তাঁরা সেনসেশনাল সবসময়।

এবার আবার মন্দনা করিমি টপলেস হয়ে ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দুটি ছবিতে শুধু তাঁর শরীরের নিম্নাংশ আবৃত। ঊর্ধ্বাংশ সম্পূর্ণ উন্মুক্ত। ছবি দেখে মনে হচ্ছে কোনও এক পোশাকের নিচের অংশ গিয়ে গোপনাঙ্গ ঢেকেছেন মন্দনা। এটিই তাঁর সাম্প্রতিকতম ফটোশুট। ছবির ক্যাপশনে ফটোগ্রাফার সাসা জয়রামকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘এটা কি সত্যিই আমি?’ বোঝাই যাচ্ছে ছবির জন্য ফটোগ্রাফারকেই কৃতিত্ব দিয়েছেন মন্দনা।

রাজনীতিতে সানি লিওনে! ব্যাপারটা কী? ]

অভিনেত্রীর এই ছবি ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সমালোচনা। অনেক অশ্লীল মন্তব্যও পড়েছে তাঁর ছবিতে। কিন্তু সেসবকে পাত্তা দিতে নারাজ মন্দনা। তাই পালটা উত্তর দিতেও দেখা যায়নি তাঁকে।

গত বছরের শেষের দিকে অভিনেত্রী এষা গুপ্তা টপলেস ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। ফটোগ্রাফার রাহুল ঝাঙ্গিয়ানি অভিনেত্রীর কয়েকটি ছবি তুলে দিয়েছিলেন। সেগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেন এষা। সেখানে দুটি ছবিতে শুধু তাঁর শরীরের নিম্নাঙ্গ ঢাকা ছিল।কিন্তু তাও সেখান দিয়ে উঁকি মারছিল অন্তর্বাস। সেটি আন্তর্জাতিক পোশাক প্রস্ততকারক সংস্থা কেলভিন ক্লেইনের। এমন ছবি পোস্ট করায় তাঁকেও সমালোচনার মুখে পড়তে হয়েছিল। তাঁর অনুরাগীরা যেমন সাহসের জন্য বাহবা দিচ্ছেন, তেমনই টপলেস হওয়ার জন্য কটাক্ষের শিকারও হতে হয় এষাকে।

বিএসএফ জওয়ানদের সঙ্গে মন খুলে নাচলেন অক্ষয়, ভাইরাল ভিডিও ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

It’s not your job to like me.Its mine 😉 @sashajairam is this really me ? 🤯 Who are you? 😬 #killingit #fitnotskinny #loveyourself

A post shared by Mandanakarimi (@mandanakarimi) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে