BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুখ ফিরিয়েছে বলিউড, চৌকিদারের কাজ করছেন দাপুটে অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: March 20, 2019 5:27 pm|    Updated: March 20, 2019 5:27 pm

Black Friday actor Savi Sidhu now working as a watchman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় তাঁর অভিনয় পর্দা কাঁপাত। প্রধান চরিত্রে না হলেও পার্শ্ব চরিত্রে তাঁর অভিনয় চোখ টানত দর্শকদের। কিন্তু বহুদিন হয়ে গেল কাজ নেই তাঁর। বলিউড তাঁকে দূরে সরিয়ে দিয়েছে। আর তাই দিনের পর দিন কাজ না পেয়ে শেষ পর্যন্ত ওয়াচম্যানের চাকরি জোগাড় করেন তিনি। এখন সেখানেই সেটেলড অভিনেতা।

অভিনেতার নাম সাবি সিধু। ‘গুলাল’, ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘পাটিয়ালা হাউজ’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। এখন মুম্বইয়ের পারেল এলাকার একটি আবাসনে চৌকিদারের চাকরি করেন তিনি। তাঁর সাম্প্রতিকতম ছবি প্রকাশ পাওয়ার পরপরই উঠতে শুরু করেছে হাজার প্রশ্ন। কেন তাঁর এই অবস্থা? বলিউড কেন তাঁর সঙ্গে এমন করল? উত্তর যা পাওয়া গিয়েছে তা সম্পূর্ণ না হলেও কিয়দাংশে বলিউডের বিপরীতেই যায়। জানা গিয়েছে, শরীর তাঁর ভাল ছিল না। তাই কয়েকদিন অভিনয় থেকে বিরতি চেয়েছিলেন সাবি সিধু। কিন্তু সেই বিরতি যে চিরকালের জন্য হয়ে যাবে, তা তিনি ভাবেননি। সূত্রের খবর, অভিনেতা যখন অসুস্থ হয়ে পড়েন, তখন তাঁর হাতে স্বাভাবিকভাবেই কোনও কাজ ছিল না। সুস্থ হয়ে তিনি চেষ্টার কোনও ত্রুটি রাখেননি। অনেকের কাছে কাজ চেয়েছিলেন তিনি। অনেকদিন অপেক্ষাও করেছিলেন। কিন্তু তাও কোনও কাজ পাননি। অবশেষে প্রায় বাধ্য হয়েই ওয়াচম্যানের চাকরি নেন তিনি।

শরীরের ঊর্ধ্বাংশ সম্পূর্ণ অনাবৃত, ইনস্টাগ্রামে অর্ধনগ্ন ছবি পোস্ট মন্দনার ]

savi-sidhu

তাঁর একটি সাক্ষাৎকার সম্প্রতি প্রকাশ পেয়েছে। সেটি ছড়িয়ে পড়ার পর অনুরাগ কাশ্যপ ও রাজকুমার রাওয়ের নজর পড়ে সেদিকে। তারপর থেকে পরিচালক ও অভিনেতা, দু’জনেই সাবি সিধুর হয়ে সুপারিশ করার কথা বলেছেন। রাজকুমার রাও বলেছেন, সিধুর গল্প খুব অনুপ্রেরণামূলক। তাঁর ইতিবাচক মনোভাব রাজকুমারের ভাল লেগেছে। অভিনেতা এও জানিয়েছেন, তিনি তাঁর কাস্টিং ডিরেক্টর বন্ধুদের বলবেন যেন সিধুকে কাজ দেওয়া হয়। অনুরাগ কাশ্যপ বলেছেন, এমন অনেক অভিনেতা রয়েছেন, যাঁরা কোনও কাজ পান না। সাভি সাধু স্যারকে তিনি শ্রদ্ধা করেন।

সাভি সিধু তাঁর প্রথম ছবিটি করেন অনুরাগ কাশ্যপের পরিচালনায়। ছবি নাম ‘পাঁচ’। এরপর ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘গুলাল’, ‘পাটিয়ালা হাউজ’-এর মতো ছবিতে অভিনয় করেন তিনি। ‘ব্ল্যাক ফ্রাইডে’ ছবিতে কমিশনার শর্মার চরিত্রে অভিনয় করেন তিনি। ‘গুলাল’ ছবিতে তাঁর চরিত্রটি স্বল্প হলেও বেশ গুরুত্বপূর্ণ ছিল।

রাঙিয়ে দিয়ে যাও… কীভাবে রঙের উৎসবে মেতে ওঠেন সেলেবরা? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে