১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কাঞ্চনা’র হিন্দি রিমেকে অক্ষয়, বিপরীতে এই বলি নায়িকা!

Published by: Sandipta Bhanja |    Posted: April 6, 2019 5:48 pm|    Updated: April 6, 2019 5:48 pm

Akshay Kumar and Kiara to team up for Kanchana remake

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারহিট তামিল ছবি ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক যে হচ্ছে, সে খবর আগেই শোনা গিয়েছিল। এবার প্রকাশ্যে এল ছবির কাস্টিং। প্রধান ছরিত্রে থাকছেন অক্ষয় কুমার। আর খিলাড়ি কুমারের বিপরীতে তাঁর প্রেমিকার চরিত্রে দেখা যাবে কিয়ারা আডবানীকে। অক্ষয় আপাতত, করিনার সঙ্গে ‘গুড নিউজ’-এর শুটিংয়ে ব্যস্ত। শুটিং প্রায় শেষের দিকে। আর এই ছবির কাজ শেষ হলেই ‘কাঞ্চনা’র হিন্দি রিমেকের কাজে নামবেন অক্ষয়। গতবছরই ছবির স্বত্ব কিনে নিয়েছিলেন নির্মাতারা। দিন কয়েক আগেই চূড়ান্ত হয়েছে ছবির কাস্টিং। সূত্রের খবর অনুযায়ী, ‘কাঞ্চনা’র হরর-কমেডি হিন্দি রিমেকের নাম হতে চলেছে ‘লক্ষ্মী’।

[আরও পড়ুন:   সানি লিওনে আউট, সলমনের নয়া ছবিতে ঢুকলেন মৌনী রায়]

এক বৃহন্নলার অতৃপ্ত আত্মাই এই ছবির অ্যান্টাগনিস্ট। যার খপ্পরে পড়ে অক্ষয় কুমার। তারপর?… পরের কাহিনি ‘কাঞ্চনা’র সৌজন্যে জানা থাকলেও, হিন্দি রিমেকে থাকছে বেশকিছু টুইস্ট। গা ছমছমে ভৌতিক রহস্যের সঙ্গে হাস্যরসের খোরাকও থাকছে ছবিতে। অক্ষয়ের প্রেমিকার চরিত্রে থাকছেন কিয়ারা। ‘কাঞ্চনা’র ক্ষেত্রে ছবির নায়িকার চরিত্র গল্পে সেভাবে গুরুত্ব না পেলেও, রিমেকে কিয়ারার চরিত্রতে থাকছে নতুন চমক। ছবির প্রয়োজনে এবং দর্শকদের কথা মাথায় রেখে পরিবর্তন আনা হয়েছে চিত্রনাট্যেও, এমনটাই জানা গিয়েছে সূত্রের খবরে।

হিন্দি রিমেক হলেও, হেরফের হয়নি ছবির পরিচালকের। তামিল সংস্করণ ‘কাঞ্চনা’র পরিচালক রাঘব লরেন্সই থাকছেন পরিচালকের আসনে। সব ঠিক থাকলে, চলতি মাসের শেষেই শুরু হবে ছবির শুটিং। সব ঠিক থাকলে সম্ভবত পরের বছরের শুরুর দিকেই মুক্তি পেতে পারে ‘লক্ষ্মী’, জানিয়েছেন ছবির অন্যতম প্রযোজক শাবিনা খান। সঙ্গে তিনি এও বলেন যে সম্প্রতি কিয়ারা সই-সাবুদ সেরেছেন।

[আরও পড়ুন:  জামা-হাওয়াই চপ্পলে কেমন লাগছে শুভশ্রীর ‘পরিণীতা’ লুক?]

অক্ষয় এবং কিয়ারার জুটি নিয়ে বেশ আশাবাদী প্রযোজনা সংস্থা। তাদের মতে, বলি ইন্ডাস্ট্রি পাবে এক নতুন জুটিকে এবং দর্শকরা পছন্দ করবেন এই নতুন জুটিকে। তবে, এই প্রথম যে তারা একসঙ্গে কাজ করেছেন এমনটা নয়। অক্ষয়ের আসন্ন ছবি ‘গুড নিউজ’-এও তাঁদের দেখা যাবে স্ক্রিন শেয়ার করতে। প্রসঙ্গত, এই ছবিতে করিনা কাপুরকে দেখা যাবে অক্ষয়ের বিপরীতে। ‘এতরাজ’ ছবির এক দশকেরও বেশি সময় পরে বড়পর্দায় ‘গুড নিউজ’ নিয়ে ফিরছেন অক্ষয়-করিনা। এর পাশাপাশি, দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা জুটিকেও দেখতে পাওয়া যাবে এই ছবিতে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে