BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জামা-হাওয়াই চপ্পলে কেমন লাগছে শুভশ্রীর ‘পরিণীতা’ লুক?

Published by: Sandipta Bhanja |    Posted: April 4, 2019 5:40 pm|    Updated: April 4, 2019 5:40 pm

Subhashree Ganguly's new film Parineeta look out recently

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুল গার্লের লুকে শুভশ্রী! অ্যাঁ… বলেন কী? রাজ চক্রবর্তীর নতুন ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে স্কুল পড়ুয়ার চরিত্রেই দেখা যাবে। আর অভিনেত্রীর লুক প্রকাশ হয়েছে সম্প্রতি। ‘পরিণীতা’ ছবির নাম ঘোষণার পর অনেকেই ভ্রু কুঁচকে প্রশ্ন তুলেছিলেন এই বয়সে স্কুলছাত্রীর  চরিত্রে শুভশ্রী, ব্যাপারটা জমবে তো? কিন্তু জমবে মানে দিব্যি যাবে। যাবতীয় জল্পনা-কল্পনা এবং প্রশ্নকে ধূলিসাৎ করে নিন্দুকদের মুখে কুলুপ আঁটল শুভশ্রীর ‘পরিণীতা’ লুক।

[আরও পড়ুন:  রিয়া সেনের জীবনে ‘মিসম্যাচ’! নেপথ্যে কে? ]

রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় যে অভিনয় করতে চলেছেন সে খবর আগেই শোনা গিয়েছিল। আর এবার প্রকাশ পেল সেই ছবিতে শুভশ্রীর লুক। স্কুলছাত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। গোলাপি জামা পড়ে, দু’পাশের বিনুনিতে লাল ফিতে ঝুলিয়ে পরিচালক তথা স্বামী রাজ চক্রবর্তীর পাশে বসে রয়েছেন তিনি। পায়ে চপ্পল এবং নূপুর। পুরোদস্তুর কিশোরীর লুকে। কে বলবে এই মেয়ে এখন বিয়ে করে গুছিয়ে সংসার করছেন! শুটিং শুরু হয়েছে ৩১ মার্চ। চলছে পুরোদমে। ফ্লোরে রাজ-শুভশ্রীর ব্যস্ততা এখন তুঙ্গে। আর তার মাঝেই তোলা এই ছবি। সেটে শট দেওয়ার অবকাশে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন স্বামী-স্ত্রী। ছবি তো অন্তত এমনটাই বলছে!

                                                                ‘পরিণীতা’র শুটিংয়ের ফাঁকে রাজ-শুভশ্রী

এই ছবিতে শুভশ্রীর শিক্ষকের ভূমিকায় রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। শিক্ষকের সঙ্গে ছাত্রীর প্রেম, ছবির এটি মূল বিষয়বস্তু৷ চেনা গল্প হলেও, এ ছবির প্লাস পয়েন্ট ছবির জুটি। প্রসঙ্গত, এই প্রথমবারের জন্য জুটি বাঁধলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী। টলি দুনিয়ায় একদম আনকোরা একটা জুটি। সৌজন্যে রাজ চক্রবর্তী।

[আরও পড়ুন: ‘চুপকথা ২’ তে এক নতুন শিবাঙ্গীকে দেখতে পাবেন দর্শকরা, বললেন পার্নো]

সত্য ঘটনা অবলম্বনে লেখা হয়েছে ‘পরিণীতা’র গপ্পো। লিখেছেন অর্ণব এবং প্রিয়াঙ্কা। এক স্কুলছাত্রী এই গল্পের প্রধান চরিত্র। যে কিনা তার শিক্ষককে পাগলের মতো ভালবাসে। কিন্তু, সেই শিক্ষক মেয়েটিকে শুধু ছাত্রী হিসেবেই দেখেন। একদিন হঠাৎই সেই শিক্ষক আত্মহননের পথ বেছে নেন। আর গল্পের মোড় ঘোরে ঠিক এখানেই। তারপর কী হয় সেই মেয়ের… টুইস্টটা এখানেই।

আপাতত চলছে ছবির প্রথমার্ধের শুটিং। ক্যামেরার নেপথ্যে মানস গঙ্গোপাধ্যায়। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অর্কপ্রভ মুখোপাধ্যায়। কলকাতা এবং শহরতলিতেই হবে ‘পরিণীতা’র শুটিং।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে