BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! মধুচন্দ্রিমার রেশ কাটতে না কাটতেই বাবা হচ্ছেন রাজ চক্রবর্তী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 5, 2018 12:59 pm|    Updated: August 21, 2018 8:19 pm

Jeet tweet on Raj Chakraborty and Subhashree Ganguly sparks speculation

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো সবে ঘটা করে বিয়ে করেছেন। বাওয়ালি রাজবাড়িতে প্রায় সপ্তাহ খানেক ধরে চলেছে অনুষ্ঠান। তারপর আবার বর্ধমানে বিশেষ রিসেপশন। মধুচন্দ্রিমার রেশ এখনও কাটেনি। এর মধ্যেই বাবা হতে চলেছেন রাজ চক্রবর্তী? না, কোনও সূত্র মারফত এ ইঙ্গিত মেলেনি। এ খবর চাউর হয়েছে সুপারস্টার জিতের সৌজন্যে। তাঁর টুইটেই শুরু হয়েছে যাবতীয় গুঞ্জন। দেখে নিন সেই টুইট।

 

[প্রেমিকাকে চুলের মুঠি ধরে মারধর, অভিযুক্ত অভিনেতা অারমান কোহলি]

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে জিতের ‘সুলতান দ্য সেভিয়র’-এর ট্রেলার। ছবির মুক্তিও আসন্ন। এ ছবির জন্যই নায়ককে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন পরিচালক। লিখেছিলেন, ‘কেয়া বাত ##SultanTheSaviour জমে ক্ষীর। বেস্ট উইশেস বেটা।’

 

[যৌনতায় ভরপুর এবারের ‘বিগ বস’, নয়া চমক দেবেন সলমনও]

মজা করেই এ টুইটেই উত্তর দিয়েছেন জিৎ। পরিচালককে ‘রাজু বেটা’ বলে সম্বোধন করে তিনি বলেছেন, যখন বাবা হবে জানাতে। জিতের এই টুইটের পরই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। নবদম্পতিকে এ কোন বার্তা দিলেন সুপারস্টার? এই প্রশ্নই উঠেছে। শুভশ্রীর মা হওয়ার খবরও ছড়িয়ে পড়েছে।

যা রটে তা কিছু তো বটে! এ কথা শুনতেই পাওয়া যায়। কিন্তু শোনা কথা সবক্ষেত্রে সত্যি নাও হতে পারে। আর এক্ষেত্রেও রটনা সত্যি হওয়ার সম্ভাবনা কম। কারণ এখনও মধুচন্দ্রিমার আবহেই রয়েছেন রাজ-শুভশ্রী। নতুন দাম্পত্যের মিষ্টি সময়েই ব্যস্ত রয়েছেন। হাতে বেশ কিছু প্রজেক্টও রয়েছে। সম্পর্কের পরের লেভেলে কবে তাঁরা যেতে চান, এ সিদ্ধান্ত কেবল তাঁদেরই। অবশ্য জিতের ইঙ্গিত অদূর ভবিষ্যতে সত্যি হলে খুশিই হবেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা।

[‘সঞ্জু’ ছবিতে যেন তাঁর দৃশ্য না থাকে, পরিচালককে ফোন মাধুরীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে