BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলকাতায় এসে হলুদ ট্যাক্সিতে ঘুরলেন অক্ষয় কুমার, তবুও মন খারাপ বলিউড তারকার!

Published by: Akash Misra |    Posted: August 8, 2022 7:43 pm|    Updated: August 9, 2022 5:26 pm

Akshay Kumar at Kolkata for Raksha Bandhan Screening | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তখনও অভিনয়ে পা দেননি। নিজের পায়ে দাঁড়ানোর জন্য লড়াই চালিয়ে যাচ্ছিলেন অক্ষয়। সেই সময়টা অক্ষয় কাটিয়ে ছিলেন এই কলকাতাতেই। তাই কলকাতা বরাবরই প্রিয় শহর অক্ষয় কুমারের কাছে। এই শহরে পা রাখলেই নস্ট্যালজিয়ায় ভেসে যান অক্ষয়। ঠিক যেমনটি ঘটল সোমবারেও। তবে এবার শহরে পা রেখে মনটা একটু খারাপ। কারণ, অক্ষয়ের কানে গিয়েছে, কলকাতার জনপ্রিয় সিঙ্গল স্ক্রিন সিনেমা গ্লোব ভাঙা পড়ছে। এই সিনেমাহলে বহু সিনেমা দেখেছেন অক্ষয়! 

সোমবার নতুন ছবি ‘রক্ষা বন্ধনে’র প্রচারে কলকাতায় এসেছিলেন অক্ষয় (Akshay Kumar)। সঙ্গে ছিলেন ছবির পরিচালক আনন্দ এল রাই। ছিলেন ছবিতে অক্ষয়ের সহ-অভিনেত্রী সাদিয়া খতিব, স্মৃতি শ্রীকান্ত, দীপিকা খান্না এবং সহজমিন কৌর। ছবির প্রচারের ফাঁকে প্রিয় শহর ঘুরে দেখলেন অক্ষয়। আর শহর দর্শনে অক্ষয় বেছে নিলেন হলুদ ট্যাক্সি। সেই ছবিই ইনস্টাগ্রামে আপলোড করে অক্ষয় লিখলেন, ট্যাক্সি চড়ে কলকাতা দর্শন করলাম। সঙ্গে আমার বোনেরা।

অক্ষয় কুমার। তিনি বলিউডের খিলাড়ি কুমার (Akshay Kumar)। মুক্তির কয়েক দিনের মধ্যেই কোটি কোটি টাকার ব্যবসা করে তাঁর ছবি। কিন্তু সম্প্রতি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর দু’টি ছবি। ‘বচ্চন পাণ্ডে’র পর দর্শকরা পৃথ্বীরাজ রূপে অক্ষয়কে দেখেও চূড়ান্ত হতাশ। তবে এবার ‘রক্ষাবন্ধন’ ছবি দিয়ে বক্স অফিস ফের রাজত্ব করার আশা করছেন অক্ষয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

[আরও পড়ুন: টলিউডের রণবীর? বাথটবে শোয়া ভিডিও শেয়ার করে নেটিজেনদের কটাক্ষের শিকার অনিন্দ্য]

দীর্ঘ প্রতীক্ষার পর আনন্দ এল রাই পরিচালিত ফ্যামিলি ড্রামা ‘রক্ষাবন্ধন’ (Raksha Bandhan) আসছে সিনেমার পর্দায়। চার বোনের দাদা অক্ষয় কুমার। দাদার উপরই বোনেদের বিয়ের দায়িত্ব। মধ্যবিত্ত পরিবারে বোনেদের বিয়ে দেওয়া মানেই উঠে আসে পণপ্রথার প্রসঙ্গ। কতখানি পরিশ্রম করে মাথার ঘাম পায়ে ফেলে যে সেই অর্থ জোগাড় হয় পাত্রীর পরিবারকে, তা তাদের থেকে আর ভাল কে জানবে। সংসারের দায়িত্বের চাপে কখনও কখনও নিজের ভালবাসাকেও দূরে সরিয়ে রাখতে হয়। আর চার বোনের দাদার ভূমিকায় এভাবেই ধরা দিয়েছেন অক্ষয় (Akshay Kumar)। বোনেরা রাখি পরিয়ে দাদার দীর্ঘায়ু কামনা করে। আর দাদার রাখি পরা হাত বোনেদের মাথা স্পর্শ করে আশীর্বাদ ও সুরক্ষিত রাখার প্রতিজ্ঞা নিয়ে। সেই প্রতিজ্ঞাই ‘রক্ষাবন্ধন’ ছবিতে পালন করবেন অক্ষয়।

[আরও পড়ুন: ‘দূরবীণ দিয়েও কিছু দেখতে পেলাম না!’ রণবীরের নগ্ন ছবি দেখে হতাশ টুইঙ্কল খান্না ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে