১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বোনেদের প্রতি দাদার ভালবাসা অমূল্য, আবেগে ভরপুর অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’, দেখুন ট্রেলার

Published by: Sulaya Singha |    Posted: June 21, 2022 8:32 pm|    Updated: June 21, 2022 8:32 pm

Akshay Kumar, Bhumi Pednekar starrer Raksha Bandhan trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমার। তিনি বলিউডের খিলাড়ি কুমার। মুক্তির কয়েক দিনের মধ্যেই কোটি কোটি টাকার ব্যবসা করে তাঁর ছবি। কিন্তু সম্প্রতি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর দু’টি ছবি। ‘বচ্চন পাণ্ডে’র পর দর্শকরা পৃথ্বীরাজ রূপে অক্ষয়কে দেখেও চূড়ান্ত হতাশ। আর এসবের মধ্যেই এবার প্রকাশ্যে এল তাঁর আপকামিং ছবি ‘রক্ষাবন্ধন’-এর ট্রেলার। এবারও কিন্তু অন্যরকম ছাপ ফেলতে ব্যর্থ অক্ষয়।

দীর্ঘ প্রতীক্ষার পর আনন্দ এল রাই পরিচালিত ফ্যামিলি ড্রামা ‘রক্ষাবন্ধনে’র (Raksha Bandhan) ট্রেলার এল প্রকাশ্যে। চার বোনের দাদা অক্ষয় কুমার। দাদার উপরই বোনেদের বিয়ের দায়িত্ব। মধ্যবিত্ত পরিবারে বোনেদের বিয়ে দেওয়া মানেই উঠে আসে পণপ্রথার প্রসঙ্গ। কতখানি পরিশ্রম করে মাথার ঘাম পায়ে ফেলে যে সেই অর্থ জোগাড় হয় পাত্রীর পরিবারকে, তা তাদের থেকে আর ভাল কে জানবে। সংসারের দায়িত্বের চাপে কখনও কখনও নিজের ভালবাসাকেও দূরে সরিয়ে রাখতে হয়। আর চার বোনের দাদার ভূমিকায় এভাবেই ধরা দিয়েছেন অক্ষয় (Akshay Kumar)। বোনেরা তাঁকে রাখী পরায় দাদার দীর্ঘায়ু কামনা করে। আর দাদার রাখী পরা হাত বোনেদের মাথা স্পর্শ করে আশীর্বাদ ও সুরক্ষিত রাখার প্রতিজ্ঞা নিয়ে। সেই প্রতিজ্ঞাই রক্ষাবন্ধন ছবিতে পালন করবেন অক্ষয়।

[আরও পড়ুন: ভারত যা বলে সেটাই হয়, বিসিসিআইকেই ‘বিশ্ব ক্রিকেটের রাজা’ মেনে নিলেন আফ্রিদি]

খিলাড়ি কুমারের বিপরীতে দেখা যাবে ভূমি পেড়নেকরকে। আগেও জুটি হিসেবে কাজ করেছেন তাঁরা। তাই ট্রেলারে তাঁদের কেমিস্ট্রি মন্দ নয়। চার বোনের ভূমিকায় দেখা যাবে নতুন চারটি মুখ। তবে ২০২২ সালে আবেগ আর ভালবাসা মেশানো সেই বস্তাপচা পারিবারিক গল্প দর্শক মনে কতখানি জায়গা করে নিতে পারবে, তা নিয়ে সন্দেহ থেকেই যায়। তবে পরিচালক যখন আনন্দ এল রাই (Anand L Rai), তখন প্রত্যাশা তো থাকবেই। ‘রাঞ্ঝনা’, ‘তন্নু ওয়েডস মন্নু’র মতো সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি দর্শকদের হাততালি কুড়িয়েছিল ‘আতরঙ্গি রে’ ছবিটিও। সেখানেও ছিলেন অক্ষয়।

এবার ‘রক্ষাবন্ধন’ দিয়ে আক্কি সুপারহিটের দুনিয়ায় কামব্যাক করতে পারেন কি না, সেটাই দেখার। কিন্তু সে রাস্তাও বড় কঠিন। কারণ ১১ আগস্ট মুক্তি পাবে এই ছবি। ওই দিনই সিনেমা হলে আসবে আমির খানের বহু প্রতীক্ষীত ‘লাল সিং চাড্ডা’। ফলে টক্কর হবে সেয়ানে-সেয়ানে।

[আরও পড়ুন: বিয়ের আগে যৌন মিলন না করাই প্রকৃত ভালবাসা, সতীত্বের পক্ষে সওয়াল করে বিতর্কে পোপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে