১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অবশেষে জল্পনার অবসান, ‘হেরা ফেরি ৩’ ছবিতে থাকছেন অক্ষয় কুমার!

Published by: Akash Misra |    Posted: December 6, 2022 11:02 am|    Updated: December 6, 2022 11:04 am

Akshay Kumar could be back as raju in hera pheri 3 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমারকে ছাড়া কি আর হেরা ফেরি জমে! একদমই না। অন্তত, অনুরাগীরা এমনটাই মনে করেন। তাই তো যখন খবর রটে যায়, যে ‘হেরা ফেরি ৩’ ছবিতে অক্ষয় থাকছেন না, তখনই হইচই পড়ে যায় সোশ্য়াল মিডিয়ায়। এমনকী, সুনীল শেট্টিও, অক্ষয় না থাকার খবরে হতাশ হয়ে পড়েছিলেন। তবে এবার অনুরাগীদের জন্য সুখবর। সব জল্পনার অবসান ঘটিয়ে ‘হেরা ফেরি ৩’ (Hera Pheri 3) ছবিতে এন্ট্রি নিলেন অক্ষয়। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালাই নাকি অনেক কষ্টে অক্ষয়কে রাজি করিয়েছেন ছবিটা করার জন্য। শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয়ের জন্য কিছুটা পারিশ্রমিকও কমিয়েছেন অক্ষয়।

গুঞ্জনে রয়েছে, ‘হেরাফেরি ৩’ ছবির জন্য নাকি ৯০ কোটি পারিশ্রমিক চেয়েছিলেন অক্ষয় (Akshay Kumar)। প্রযোজক এতে রাজি না হওয়ায় অক্ষয় ছবিটি ছাড়েন। অন্যদিকে, শোনা যাচ্ছে এই ছবির জন্য নাকি কার্তিক ৩০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নিয়েছেন।

[আরও পড়ুন: জোর করে জমি দখল করছে মাফিয়ারা, পাশে নেই পুলিশও! ক্ষোভ উগরে দিলেন লাকি আলি ]

তবে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে অক্ষয় জানিয়ে দেন, ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবিতে তিনি অভিনয় করছেন না। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তরে বলিউডের ‘খিলাড়ি’ জানান, ছবির চিত্রনাট্য তাঁর পছন্দ হয়নি সেই কারণেই অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। অবশ্য কারণ যাই হোক চলতি বছরের শেষেই নতুন ছবির শুটিং শুরু হচ্ছে বলেই খবর।

২০০০ সালে মুক্তি পেয়েছিল ‘হেরা ফেরি’। তারপরে ২০০৬ সালে মুক্তি পায় ‘হেরা ফেরি ২’। এই দু’টি ছবিই দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়ালের অনবদ্য অভিনয় মন কেড়ে নিয়েছিল সিনেপ্রেমীদের। ছবির তৃতীয় সিরিজ নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছিল। সম্প্রতি পরেশ রাওয়াল, সুনীল শেট্টিকে ‘হেরা ফেরি ৩’ ছবির আনুষ্ঠানিক ঘোষণাও করা হয়েছিল। তবে আপাতত সেই জল্পনার অবসান। নতুন হেরা ফেরিতে থাকছেন অক্ষয়।

[আরও পড়ুন: প্রয়াত ‘সিটি অফ জয়’-এর লেখক ডমিনিক ল্যাপিয়ের, বয়স হয়েছিল ৯১ বছর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে