Advertisement
Advertisement
Sarfira Trailer

দেনায় ডুবে অক্ষয়! এক টাকা হাতে নিয়ে ভাগ্য বদলের স্বপ্ন অভিনেতার চোখে

অক্ষয়ের এই স্বপ্নে আবার ইন্ধন জোগাচ্ছেন দাক্ষিণাত্যের এক তারকা।

Akshay Kumar, Paresh Rawal, Radhikka Madan in Official Trailer of Sarfira Movie
Published by: Suparna Majumder
  • Posted:June 18, 2024 2:34 pm
  • Updated:June 18, 2024 4:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেনায় ডুবে অক্ষয় কুমার (Akshay Kumar)। বলিউডের ‘খিলাড়ি’র এমন অবস্থা যে টাকা হাতে আসলেই দেনা মেটাতে হয়। এমন পরিস্থিতিতেও মাত্র এক টাকায় ভাগ্য বদলের স্বপ্ন দেখছেন তিনি। শুধু নিজের নয়, গরীব-মধ্যবিত্ত মানুষেরও। যাঁদের বলা হয় ‘আম জনতা’। এই সবই হচ্ছে পরিচালক সুধা কোঙ্গারার জন্য। তাঁর পরিচালনাতেই ‘সরফিরা’ ছবিতে অভিনয় করেছেন অক্ষয়।

Sarfira Akshay

Advertisement

মঙ্গলবারই ‘সরফিরা’র ট্রেলার প্রকাশ্যে এসেছে। ছবির অন্যতম প্রযোজক দক্ষিণী তারকা সূরিয়া ও জ্যোতিকা। আসলে অক্ষয়ের এই ছবি সূরিয়ার তামিল ব্লকবাস্টার ‘সুরারাই পাতরু’র রিমেক। ছবির কাহিনি অনুযায়ী প্রাক্তন এয়ার ফোর্স ক্যাপ্টেন অক্ষয়ের চরিত্র বীর মাতরে। ট্রেলারের শুরুতে অক্ষয়কে খানিক ‘সরফিরা’ অর্থাৎ খ্যাপাটে মেজাজেই দেখা যাচ্ছে। ‘দেনায় ডুবে আমি’, এমন সংলাপ বলছেন তারকা। কিন্তু এই পরিস্থিতিতেও বীরের চোখে স্বপ্ন আম জনতার জন্য সস্তার প্লেনযাত্রার ব্যবস্থা করা।

Advertisement

 Sarfira-Akshay 1

 

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

‘সুরারাই পাতরু’র পরিচালক ছিলেন সুধা কোঙ্গারা। তামিল-তেলুগু সিনেমা জগতে বেশ নাম রয়েছে তাঁর। সেই কারণেই ছবির হিন্দি রিমেক ‘সরফিরা’র পরিচালনার দায়িত্ব তিনিই পেয়েছেন। ছবিতে অক্ষয়ের পাশাপাশি রয়েছেন পরেশ রাওয়াল। তিনিও তামিল সিনেমায় ছিলেন এবং চরিত্রের নামও এক রাখা হয়েছে। ছবিতে বীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন রাধিকা মদন। আর সীমা বিশ্বাস রয়েছেন বীরের মায়ের ভূমিকায়। সূরিয়াকে দেখা যাবে ক্যামিও চরিত্রে। ট্রেলারেও তাঁরও সামান্য ঝলক দেখা গিয়েছে।

Sarfira-Suriya

উল্লেখ্য, বহুদিন ধরেই হিটের মুখ দেখছেন না অক্ষয়। একদিকে যখন শাহরুখের ‘জওয়ান’, ‘পাঠান’ ব্লকবাস্টার। সেখানে দাঁড়িয়ে অক্ষয়ের ছবি ‘OMG 2’ কোনওরকমে একশো কোটির ক্লাবে প্রবেশ করেছিল। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র মতো বিগ বাজেট অ্যাকশন ফিল্মও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তাই এখন অক্ষয়ের চাই একটা বড় হিট। সূরিয়া, সুধা কোঙ্গারার দক্ষিণী কানেকশনে কি ‘খিলাড়ি’র সেই চাহিদা পূরণ হবে? প্রশ্নের উত্তর পাওয়া যাবে ১২ জুলাইয়ের পর। কারণ সেদিনই সিনেমা হলে মুক্তি পাবে ‘সরফিরা’ (Sarfira)।

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ