BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আয়ুর্বেদই ভরসা, ফিট থাকতে নিয়মিত ‘গোমূত্র’ পান করেন অক্ষয় কুমার

Published by: Sandipta Bhanja |    Posted: September 10, 2020 8:30 pm|    Updated: September 10, 2020 8:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মোদিভক্ত’র তকমা অনেকদিন আগেই জুটেছে তাঁর কপালে। বিজেপিপন্থী হিসেবেও একাধিকবার অক্ষয় কুমারের নাম উঠে এসেছে। এবার গোমূত্র পান করার কথা বলে যেন আরও বিপাকে পড়লেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এক ইনস্টাগ্রাম চ্যাটে বিয়ার গ্রিলস আর হুমা কুরেশির সঙ্গে কথা প্রসঙ্গেই অক্ষয় বলে ফেলেছেন যে, তিনি রোজ গোমূত্র পান করতেন। আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় নিস্তার নেই তাঁর! অগণিত নেটজনতা আবারও মোদি ভক্তির প্রসঙ্গ টেনে এনেছেন।

অক্ষয় যে মার্শাল আর্ট বিশারদ, তা অনেকেরই জানা। শরীর চর্চাও করেন নিয়মিত। কাজেই শরীর ঠিক রাখতে করলার রস, লাউয়ের জুসের মতো অনেক কিছুই এর আগে পান করার কথা জানিয়েছিলেন অক্ষয় কুমার। কিন্তু তাই বলে গোমূত্র? অক্ষয়ের এই গোমূত্র পান করার বিষয়টি কিন্তু কিছুতেই হজম করতে পারছেন না নেটজনতার একাংশ।

Akshay-Kumar

বিয়ার গ্রিলসকে (Bear Grylls) জানিয়েছেন, আয়ুর্বেদের কারণেই গোমূত্র পান করতে তাঁর কখনও অসুবিধে হয়নি। একটা সময়ে রোজ খেতেন। আর এই কথাতেই হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। মার্শাল আর্ট, শরীর চর্চা করার কথা বললেও এর আগে তো কখনও তিনি শরীর ঠিক রাখতে গোমূত্র পান করার কথা বলেননি? প্রশ্ন তুলেছেন নেটজনতার একাংশ।

উল্লেখ্য, ‘ইনটু দ্য ওয়ার্ল্ড উইথ বিয়ার গ্রিলস’-এ (Into The Wild With Bear Grylls) অক্ষয় কুমারকে দেখা যাবে গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে। দিন কয়েক যার ঝলক প্রকাশ্যে এসেছে। সেই শোয়েই অক্ষয়ের সঙ্গে হাতির মল দেওয়া চা খাওয়ার বিষয়টি প্রকাশ্যে এসেছিল দিন কয়েক আগে। সেই সুবাদেই সংশ্লিষ্ট ইনস্টাগ্রাম চ্যাটে এবার গোমূত্র পান করার কথা স্বীকার করলেন অভিনেতা। আর অভিনেতার এমন কথা শুনে তো হতবাক হুমা কুরেশি (Huma Qureshi)।

[আরও পড়ুন: মাস্ক না পরেই ‘নেতাগিরি’ করতে চললেন! বিতর্কের মাঝে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কঙ্গনা]

প্রসঙ্গত, এর আগে সংসদে ৩৭০ ধারা বাতিলের সময়ে মোদি সরকারের সমর্থনে মুখ খুলে ঘোর সমালোচনার শিকার হয়েছিলেন অক্ষয় কুমার। কেউ কেউ তো আবার অভিনেতাকে কটাক্ষ করে একফ্রেমে প্রধানমন্ত্রী মোদির (Narendra Modi) সঙ্গে তাঁর ছবি শেয়ার করে মিমও বানিয়ে ফেলেছিলেন। “তুমি শুধু একের পর এক সিনেমা করে যাও, চিত্রনাট্যের জোগান আমি তোমাকে দেব”, মোদি এবং অক্ষয় প্রসঙ্গে এমন মন্তব্য করে ট্রোল করতেও ছাড়েননি।

Modi-Akshay

প্রসঙ্গত, সরকারের কোনও সিদ্ধান্ত বা পদক্ষেপের সমর্থনে মুখ খোলার জন্য হোক কিংবা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনে সাক্ষাৎকার প্রসঙ্গে, একাধিকবার সমালোচনার মুখে পড়েছেন বলিউডের খিলাড়ি কুমার। মোদি সরকার তোষণ করে কিংবা মোদিকে তৈলমর্দন করে শীর্ষে ওঠার চেষ্টা করছেন অক্ষয়, এমন কটূক্তিও শুনতে হয়ছে তাঁকে। এবার গৌমূত্র পান করার কথা বলতেই ফের রে-রে করে উঠলেন নেটজনতার একাংশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

@beargrylls @iamhumaq @discoveryplusindia @discoverychannelin

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

[আরও পড়ুন: নীরব মোদি, মেহুল চোকসিদের না ধরে রিয়া চক্রবর্তীর পিছনে কেন? ED’কে তোপ স্বরা ভাস্করের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement