০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাস্ক না পরেই ‘নেতাগিরি’ করতে চললেন! বিতর্কের মাঝে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: September 10, 2020 5:48 pm|    Updated: September 10, 2020 5:48 pm

Netizens slams Kangana Ranaut for not wearing mask

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার দুপুরে নিজের ভাঙা অফিস দেখতে গিয়েছিলেন কঙ্গনা রানাউত। এলোমেলো চুল। রণংদেহি মেজাজ। Y+ ক্যাটাগরির নিরাপত্তা বাহিনি পরিবেষ্টিত। অথচ, মুখে নেই মাস্ক! সে কী? সোশ্যাল মিডিয়ায় ইন্ডাস্ট্রির তারকা থেকে রাজনৈতিক নেতা-মন্ত্রীদের দিনরাত এত নীতিবাক্যের পাঠ দিয়ে তিনিই কিনা নিয়ম শিকেয় তুললেন? নেটজনতাদের নজরে আসতেই অমনি শোরগোল শুরু। “ও দিদি মাস্ক না পরে নেতাগিরি করতে চললেন নাকি! যা করছেন করুন, অন্তত মাস্কটা তো পরে নিতেন!…” এসব বাক্যবাণের ছড়াছড়ি নেটদুনিয়ায়।

এই করোনা আবহে যেখানে মুম্বইয়ে দেশে সংক্রমণের হার সবথেকে বেশি, গতকাল সেখানে পা রেখেই মাস্ক ছাড়া ঘুরছেন কঙ্গনা! ভারী অন্যায়। রাজনৈতিক থেকে বিনোদন ইন্ডাস্ট্রির অন্দরমহলে যিনি কিনা তুমুল শোরগোল বাঁধিয়েছেন। স্পষ্টবাদীর মতো একের পর এক ‘উচিত কথা’ বলে মহারাষ্ট্র সরকারকে তুলোধোনা করছেন অহরাত্রি, তিনিই কিনা সচেতনতার নিয়মভঙ্গ করলেন? প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন নেটজনতারা।

[আরও পড়ুন: বম্বে হাই কোর্টে স্বস্তি কঙ্গনার, আগামী ২২ সেপ্টেম্বর অবধি অফিস ভাঙার কাজে স্থগিতাদেশ]

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বেশরকম সক্রিয় তিনি। করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট থেকে শুরু করে ইন্ডাস্ট্রির ডাকসাইটে তারকাদের নিয়ে বিস্ফোরক কথা বলেছেন। এমনকী, হালে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকেও রেয়াত করছেন না! বিজেপিপন্থী নেটজনতাদের একাংশের কথায়, একা কঙ্গনাই নাকি উদ্ধব সরকারের গদি নাড়ানোর জন্য যথেষ্ট! নেটজনতার একাংশ যখন তাঁর পাশে দাঁড়িয়েছে, তখন অন্য আরেক অংশ কিন্তু বেজায় চটেছে কঙ্গনা ঠোঁটকাটা কথাবার্তার জন্য। আর বৃহস্পতিবার দুপুরে মাস্ক না পরে বান্দ্রায় মণিকর্ণিকার অফিস দেখতে যাওয়ার বিষয়টি কিন্তু নজর এড়ায়নি তাদের। অতঃপর ফের কটাক্ষ বাণ আসতে শুরু করেছেন কঙ্গনার দিকে।

[আরও পড়ুন: নীরব মোদি, মেহুল চোকসিদের না ধরে রিয়া চক্রবর্তীর পিছনে কেন? ED’কে তোপ স্বরা ভাস্করের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে