১০ মাঘ  ১৪২৬  শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১০ মাঘ  ১৪২৬  শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে কাজ পাওয়া নিয়ে অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে দড়ি টানাটানি খেলা চলে আজীবন। চরিত্র নিয়ে টানা হেঁচড়া বরাবরই চলে। আরও একবার বলিউডের অন্দরের সেই কাহিনি সামনে এল। এবার বক্তা অক্ষয় কুমার। তিনি বলেন, নামী পরিচালকরা নাকি তাঁকে ছবিতে নিতে চান না। নবাগত পরিচালকদের সঙ্গেই তাঁকে কাজ করতে হয়।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেতা। সেখানে তিনি বলেন, “আমি নতুন পরিচালকদের সঙ্গে কাজ করি। কারণ, নামী পরিচালকরা কেউ আমাকে তাঁদের ছবিতে নেন না। আর যখন বড় মানুষরা আপনাকে কাজে নেবেন না, তখন নিজের রাস্তা নিজেকেই তৈরি করতে হবে। আপনি যদি বড় পাবলিকেশনে চাকরি না পান, তবে তো আপনি ছোট জায়গাতেই যাবেন। আপনি তো আর বাড়িতে বসে থাকতে পারবেন না। মাঝে মাঝে অবাক লাগে, কেন যোগ্য হওয়া সত্ত্বেও মানুষ আমাকে তাদের ছবিতে নেয় না।”

[ আরও পড়ুন: শ্রীদেবীর বই প্রকাশ অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়লেন বনি কাপুর, সান্ত্বনা দীপিকার ]

এরপরই অক্ষয় কুমারের দিকে প্রশ্ন ছুটে আসে, বড় পরিচালকরে কি শুধু ‘খান’দের সঙ্গে কাজ করতে ইচ্ছুক? নাহলে তাঁর মতো অভিনেতাদের মুখে এমন অভিযোগ কেন? এই প্রশ্নের পর মুহূর্তে নিজেকে সামলে নেন অভিনেতা। বলেন, শুধু ‘খান’ কেন? ‘কাপুর’রাও রয়েছেন তালিকায়। তিনি বড় পরিচালকদের থেকে ডাক পাননি, তার কারণ হয়তো তিনি তাঁদের সঙ্গে কাজ করার যোগ্য নন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ জোহরও। তাঁদের দেখিয়ে অক্ষয় বলেন, “সামনেই করণ জোহর বসে রয়েছেন। আপনি তাঁকে জিজ্ঞাসা করে দেখুন। বড় পরিচালকরা আমার সঙ্গে ছবি প্রযোজনা করতে চান। কিন্তু আমার ছবি পরিচালনা করতে চান না।”

তবে নতুনদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভাল বলেই জানান অভিনেতা। তাঁর আপকামিং ছবি ‘গুড নিউজ’ পরিচালনা করেছেন রাজ মেহেতা। তিনিও ইন্ডাস্ট্রিতে নতুন। অক্ষয় জানান, নতুনরা যখন ইন্ডাস্ট্রিতে আসেন, তখন প্রথম ছবি তাদের কাছে ‘ডু অর ডাই’। ছবি না চললেই মনে করে তারা ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যাবে। কিন্তু এমন পরিস্থিতিতেও অক্ষয় তাঁদের পরিচালনা করার চেষ্টা করেন না। নবাগতদের উপর সম্পূর্ণ আস্থা রাখেন তিনি।

২৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘গুড নিউজ’। ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন করিনা কাপুর খান।

[ আরও পড়ুন: বাগদান সারলেন বিক্রান্ত মাসে, কার সঙ্গে আংটিবদল হল অভিনেতার? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং