BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

শ্রীদেবীর বই প্রকাশ অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়লেন বনি কাপুর, সান্ত্বনা দীপিকার

Published by: Bishakha Pal |    Posted: December 3, 2019 7:23 pm|    Updated: December 3, 2019 8:32 pm

An Images

সংবাদপ্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর ঘুরে গিয়েছে পরপারে গিয়েছেন মিস হাওয়া হাওয়াই। মাস কয়েক পর তাঁর মৃত্যুর দু’বছর পূর্ণ হবে। কিন্তু তাঁর স্মৃতি যে এখনও অমলিন, তা শ্রীদেবীর জীবনীর উদ্বোধনী অনুষ্ঠানে এসেই বোঝা গেল। স্ত্রীর শোক এখনও মন থেকে মুছে ফেলতে পারেননি বনি কাপুর। এদিনও বই প্রকাশ অনুষ্ঠানে এসে কেঁদে ফেললেন তিনি। বনিকে এমন পরিস্থিতিতে পড়তে দেখে জড়িয়ে ধরে তাঁকে সান্ত্বনা দিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

অনুষ্ঠানের একটি ভিডিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, দীপিকা পাড়ুকোন বলছেন, তাঁর আজও শ্রীদেবীকে মনে পড়ে। এমনকী তাঁর কাজের অনুপ্রেরণার পিছনেও কাপুরদের অবদান অনেকটা। তাঁর কোনও ছবি মুক্তি পেলেই এই পরিবারের তরফে তাঁর কাছে শুভেচ্ছাবার্তা আসে। দীপিকা যখন এই সব কথা বলছিলেন, তখন তাঁর পাশে বসেছিলেন বনি কাপুর। তিনি অভিনেত্রীর কথা শুনে আবেগে ভেঙে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে জড়িয়ে ধরেন দীপিকা। সান্ত্বনা দেন।

[ আরও পড়ুন: বাগদান সারলেন বিক্রান্ত মাসে, কার সঙ্গে আংটিবদল হল অভিনেতার? ]

বইটি লিখেছেন সত্যার্থ নায়ক। এর মুখবন্ধ লিখেছেন কাজল। সেখানে তিনি লিখেছেন, শ্রীদেবীর সুপারস্টারডাম দেখে বড় হয়েছেন তিনি। বড়পর্দায় শ্রীদেবীর ম্যাজিক মোহিত করেছিল তাঁকে। অভিনয়ের তিনি যেন একটি প্রতিষ্ঠান। শ্রীদেবীই তাঁর প্রিয় আইকন।

শ্রীদেবীর জীবনের গল্প বড়পর্দায় তুলে আনতে চলেছেন বনি কাপুর। শোনা যাচ্ছে, তার কাজও নাকি শুরু করে দিয়েছেন তিনি। এমন গুঞ্জনও শোনা যাচ্ছিল, বায়োপিকে শ্রীদেবীর ভূমিকায় অভিনয় করতে নাকি দীপিকা পাড়ুকোনকেই দেখা যাবে। যদিও এনিয়ে বনি কাপুর মুখ খোলেননি এখনও। কিন্তু এদিনের অনুষ্ঠানের পর তো অঙ্ক প্রায় মিলে গেল। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন দীপিকা। বই প্রকাশ করলেন, বক্তব্যও রাখলেন। বনি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক যে এখন বেশ ভাল, সেই ইঙ্গিতও মিলল। এত কিছু তো আর বলিউডে এমনি এমনি হয় না। নিশ্চয়ই দীপিকাই হতে চলেছেন পর্দার শ্রীদেবী। এখন শুধু সময়ের অপেক্ষা।

[ আরও পড়ুন: মাইনাস ৩ ডিগ্রিতে শুটিং অমিতাভের, মেয়ে শ্বেতা বলছেন ‘ড্যাডি কুল’ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement