BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মাইনাস ৩ ডিগ্রিতে শুটিং অমিতাভের, মেয়ে শ্বেতা বলছেন ‘ড্যাডি কুল’

Published by: Sandipta Bhanja |    Posted: December 3, 2019 4:41 pm|    Updated: December 3, 2019 7:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই অবসরের ইঙ্গিত দিয়েছিলেন নিজের ব্লগে। রণক্লান্ত সৈনিকের মতো লিখেছিলেন, ‘‘মস্তিষ্ক এক কথা বলছে আর শরীর দিচ্ছে অন‌ বার্তা।’’ সেই ‘ক্লান্ত’ অমিতাভ বচ্চনই কিনা মাইনাস ৩ ডিগ্রিতে শুট করে এলেন তাঁর আগামী ছবির জন্য। তাহলে কি মন বদলে ফেললেন অমিতাভ? স্বাভাবিকবশতই সেই প্রশ্ন তো উঠবেই। আর বাবার সেই কাণ্ড-কীর্তির ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মেয়ে শ্বেতা বচ্চন বললেন, “ড্যাডি কুল!” 

তা ‘কুল’ই বটে! বার্ধক্যকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি হাড়হিম করা ঠান্ডায় শুট করে এলেন অমিতাভ বচ্চন। সাম্প্রতিক কিছু ছবি কিন্তু সেই বার্তাই দিচ্ছে। এই মূহূর্তে হিমাচল প্রদেশের মানালিতে রয়েছেন বলিউড শাহেনশাহ। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত। আর মানালির সেই কনকনে ঠান্ডা সেট থেকেই টুইটারে কিছু ছবি পোস্ট করেছেন সিনিয়র বচ্চন। যেখানে দেখা গিয়েছে, অমিতাভর পরনে ভারী শীতপোশাক আর চোখে লাল কাচের ‘ট্রেন্ডি’ অথচ ‘অদ্ভুত-দর্শন’ রিফ্লেক্টেড রোদচশমা! ছবিতে অমিতাভর সঙ্গে রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’র অন্যতম অভিনেতা রণবীর কাপুর। ক্যাপশনে বিগ বি লিখেছেন, ‘‘মাইনাস ডিগ্রি তাপমাত্রায় কাজ করছি। আরও স্পষ্ট করে বললে প্রায় মাইনাস তিন ডিগ্রি। ঢাল বলতে এই শীতপোশাক আর কাজ করার তাগিদ আর মানসিকতা।’’

[আরও পড়ুন:  পর্দায় সৌরভের বায়োপিক! নিজের চরিত্রে এই অভিনেতাকেই চান মহারাজ]

আর সেসব ছবি সামনে আসার পরই হামলে পড়েছেন নেটিজেনরা। সত্তরোর্ধ্ব বয়সেও অমিতাভের কাজের প্রতি এহেন নিষ্ঠা এবং অসাধারণ ফ‌্যাশন সেন্স দেখে প্রশংসায় মুখর হয়েছেন নেটিজেনরা। আর এক্ষেত্রে এক ধাপ এগিয়ে কন‌্যা শ্বেতা বচ্চন। ছবি দেখে টুইটারে মন্তব‌্য করেছেন, ‘‘ড‌্যাডি কুল!’’ ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এছাড়াও অভিনয় করেছেন নাগার্জুন এবং মৌনী রায়।

[আরও পড়ুন: আইপিএলের মতো চমক বাংলাদেশ প্রিমিয়ার লিগেও, উদ্বোধনী অনুষ্ঠানে সলমন-ক্যাটরিনা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement