BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পর্দায় সৌরভের বায়োপিক! নিজের চরিত্রে এই অভিনেতাকেই চান মহারাজ

Published by: Sandipta Bhanja |    Posted: December 3, 2019 1:09 pm|    Updated: December 3, 2019 2:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। কেরিয়ারের বহু ওঠা-পড়ার সাক্ষী তিনি। আর আজ তিনি বিসিসিআই প্রেসিডেন্ট। ঠান্ডা মাথায় টিম স্ট্র্যাটেজি সাজানো থেকে লর্ডসের মাঠে তাঁর দাদাগিরি। ক্রীড়াপ্রেমী বাঙালিদের কাছে ‘সৌরভ গঙ্গোপাধ্যায়’ নামটা এককথায় আবেগ! আর যে মানুষটিকে নিয়ে এত উন্মাদনা, সিনেপর্দায় তাঁর জীবনী দেখতে ভক্তরা যে মুখিয়ে রয়েছেন, তা বোধহয় আলাদা করে আর বলার প্রয়োজন নেই। ক্রীড়াজগতের বহু বিশিষ্ট ব্যক্তিত্বদের নিয়েই এযাবৎকাল সিনেমা তৈরি হয়েছে। আর সেই তালিকারই কি নবতম সংযোজন হতে চলেছেন ‘প্রিন্স অফ ক্যালকাটা’? সম্প্রতি কি তেমন ইঙ্গিতই দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়! শুধু তাই নয়, নিজের বায়োপিকে কাকে দেখতে চান, সে ইচ্ছেও প্রকাশ করেছেন।

রুপোলি পর্দায় খেলোয়াড়দের বায়োপিক বর্তমানে একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এম এস ধোনি থেকে শুরু করে মেরি কম, মিলখা সিং, শচীন তেণ্ডুলকরদের মতো ব্যক্তিত্বদের জীবনভিত্তিক সিনেমা কিন্তু ইতিমধ্যেই দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। সেই তালিকাতে সংযোজিত হয়েছে শ্রীলঙ্কার স্পিনার মুথাইয়া মুরলীধরনও। যার বায়োপিকে নাকি অভিনয় করতে দেখা যাবে স্বয়ং শচীন তেণ্ডুলকরকে। এবার কি সেই তালিকাতেই নাম যোগ হতে চলেছে ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গঙ্গোপাধ্যায়ের? এমন প্রশ্ন কিন্তু ইতিমধ্যেই চাড়া দিয়েছে ভক্তমহলে। কারণ, সম্প্রতি ‘দাদা’র এক কথোপকথনে এরকমই ইঙ্গিত পেলেন ভক্তরা। আর সেই বায়োপিকে নিজের ভূমিকায় কাকে দেখতে চান সৌরভ, জানেন? সেকথাও নিজেই ফাঁস করেছেন সদ্য নির্বাচিত বিসিসিআই প্রেসিডেন্ট।

[আরও পড়ুন: ‘কেদারা’র পর ‘বিসমিল্লাহ’, ইন্দ্রদীপের ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন ঋদ্ধি-শুভশ্রী]

সম্প্রতি এক টক শোয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়কে প্রশ্ন করা হয়েছিল যে নিজের বায়োপিক হলে পর্দায় সৌরভ হিসেবে তিনি কাকে দেখতে চান? এই প্রশ্নের পরিপ্রেক্ষিতেই বিন্দুমাত্র দেরি না করে দাদার উত্তর, “আমার পছন্দ হৃতিক রোশন। কারণ, ও আমার পছন্দের অভিনেতা। তাই আমি চাই আমাকে নিয়ে বায়োপিক হলে আমার চরিত্রে হৃতিক অভিনয় করুন।” উল্লেখ্য, এর আগে একাধিকবার সৌরভের বায়োপিক নিয়ে কথা হয়েছে। তবে এখনও তা বাস্তবায়িত হয়নি। অধিনায়ক হওয়া, বাদ পড়া, ফিরে আসা, বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া, আসলে সৌরভের কেরিয়ারগ্রাফের প্রতিটা পরতে রয়েছে চমক। আর সেই সংগ্রামই যদি কোনও যোগ্য পরিচালকের হাত ধরে উঠে আসে সিনেপর্দায়, সে মাহেন্দ্রক্ষণের জন্যই অপেক্ষা করে রয়েছেন হাজার হাজার ‘দাদাভক্ত’। আর সৌরভের বায়োপিকে যদি হৃতিক রোশনকে দেখা যায়, তা কিন্তু উপরিপাওনাই হবে সিনেদর্শকদের জন্য। হৃতিক রোশন অবশ্য এর আগে ম্যাথমেটিশিয়ান আনন্দ কুমারের বায়োপিকেও অভিনয় করেছেন।

[আরও পড়ুন: আইপিএলের মতো চমক বাংলাদেশ প্রিমিয়ার লিগেও, উদ্বোধনী অনুষ্ঠানে সলমন-ক্যাটরিনা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement