BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ফের করোনার থাবা বলিউডে, এবার আক্রান্ত অক্ষয় কুমার

Published by: Biswadip Dey |    Posted: April 4, 2021 9:41 am|    Updated: April 4, 2021 12:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আক্রান্ত বলিউড তারকা অক্ষয় কুমার (Akshay Kumar)। রবিবার সকালে নিজেই টুইট করে সকলকে সেই খবর জানিয়েছেন তিনি। মহারাষ্ট্রে ক্রমেই বাড়ছে সংক্রমণ। কিছুদিনের মধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন বলিউড তারকা আমির খান ও কিংবদন্তি ক্রিকেটার শচীন তেণ্ডুলকরও। এবার কোভিড পজিটিভ বলিউডের খিলাড়িও।

রবিবার সকালে টুইটারে অক্ষয় লেখেন, ”সকলকে জানাতে চাই, আজ সকালে আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। সমস্ত প্রোটোকলের সঙ্গেই নিজেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি হোম কোয়ারান্টাইনে রয়েছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার একান্ত অনুরোধ, যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। অ্যাকশনে ফিরে আসব শিগগিরি।”

সম্প্রতি বলিউডে রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে করোনা। অল্প কয়েক দিনের মধ্যেই আক্রান্ত হয়েছেন আমির খান, আর মাধবন, আলিয়া ভাট, গওহর খান, বাপ্পী লাহিড়ী, পরেশ রাওয়ালের মতো তারকারা। কিছুদিন আগে আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুরও। তালিকার নবতম সংযোজন অক্ষয়। এদিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন রুক্মিণী মৈত্রও। মুম্বইয়ে শুটিং করার সময় কোভিডে সংক্রমিত হয়েছিলেন তিনি। ২১ দিন পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই খবর জানিয়েছেন তিনি। এই মুহূর্তে অনেকটাই সুস্থ রয়েছেন রুক্মিণী।

প্রসঙ্গত, মহারাষ্ট্রে (Maharashtra) প্রায় প্রতিদিনই লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। অথচ অভিযোগ, সেভাবে মানা হচ্ছে না করোনা বিধি। সরকারের তরফে লাগাতার প্রচার চালিয়ে যাওয়া হচ্ছে সকলে যেন মাস্ক পরা, সামাজিক দূরত্ব মানা কিংবা নিয়মিত স্যানিটাইজেশনের মতো কোভিড বিধিগুলি ঠিকমতো মেনে চলেন। কিন্তু সাবধানতার চিহ্ন নেই মুম্বই-সহ দেশের গুরুত্বপূর্ণ এই রাজ্যে। পরিস্থিতি দেখে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে জানিয়ে দিয়েছেন, আর দিন দুয়েকের মধ্যে পরিস্থিতি না শুধরোলে পুরোপুরি লকডাউনের পথে হাঁটা ছাড়া উপায় থাকবে না তাঁর সরকারের কাছে। 

কেবল মহারাষ্ট্রই নয়, গোটা দেশেই লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় সারা দেশে সংক্রমিতের সংখ্যা ছাড়িয়েছে ৯৩ হাজারের গণ্ডি! মহারাষ্ট্র ছাড়াও দিল্লি, কেরল, পাঞ্জাব, হরিয়ানা, ছত্তিশগড়, চণ্ডীগড়, তামিলনাডু, গুজরাটের মতো বহু রাজ্যেই রীতিমতো চোখ রাঙাচ্ছে করোনা। একই পরিস্থিতি এই রাজ্যেও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement