১৬ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ 

১২০ কোটি টাকা পারিশ্রমিক চাইলেন অক্ষয়, চক্ষু চড়কগাছ পরিচালকের

Published by: Bishakha Pal |    Posted: January 22, 2020 3:39 pm|    Updated: January 22, 2020 3:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতার মধ্যে চতুর্থ স্থান দখল করেছিলেন অভিনেতা অক্ষয় কুমার। এবার প্রথম স্থান দখল করার জন্য উঠেপড়ে লেগেছেন তিনি। একটা ছবিতে অভিনয়ের জন্য তিনি সম্প্রতি ১২০ কোটি টাকা পারিশ্রমিক ঘোষণা করেছেন। পরিচালক আনন্দ রাই অক্ষয়কে তাঁর পরবর্তী ছবিতে নিতে চেয়েছিলেন। কিন্তু অভিনেতার পারিশ্রমিকের কথা শুনে তো তাঁর চক্ষু চড়কগাছ।

আনন্দ রাইয়ের শেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে পরবর্তী ছবি নিয়ে আশাবাদী পরিচালক। এই ছবিতেও একাধিক অভিনেতার সঙ্গে চুক্তবদ্ধ হচ্ছেন তিনি। অক্ষয়ের পাশাপাশি ছবিতে থাকার কথা রয়েছে সইফ আলি খান ও ধনুষের। কিন্তু তাঁরা কেউই এত টাকা পারিশ্রমিক দাবি করছেন না। সূত্রের খবর, অক্ষয় কুমার ও তাঁর টিম বিশ্বাস করে ছবিতে তিনি থাকা মানেই ছবি ১০০ কোটির ক্লাবে পৌঁছবে। অক্ষয়ের শেষ কয়েকটি ছবি বক্স অফিসে ২০০ কোটির ক্লাবে পৌঁছেছিল। তার মধ্যে যেমন রয়েছে ‘গুড নিউজ’, তেমনই রয়েছে ‘কেসরি’, ‘মিশন মঙ্গল’ ও ‘হাউজফুল ৪’। সমালোচকরা যদিও ‘হাউজফুল ৪’ ছবিটির একেবারেই প্রশংসা করেননি, তবু বক্স অফিসে সুপারহিট হয় ছবিটি। আর সেই কারণেই এমন উঁচু পারিশ্রমিক হাঁকছেন অভিনেতা। তবে এনিয়ে পরিচালক কী ভাবছেন, তা এখনও জানা যায়নি।

[ আরও পড়ুন: CAA ও NRC’র বিরুদ্ধে প্রচারে সিপিএমের প্রতিবাদের মুখ এবার ফেলুদা-কাকাবাবুও ]

অক্ষয় কুমারের পরবর্তী ছবি ‘সূর্যবংশী’। ছবিটি পরিচালনা করছেন রোহিত শেট্টি। রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অক্ষয়-ক্যাটরিনা জুটি এর আগেও বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। উল্লেখ্য, অক্ষয়ের পাশাপাশি ক্যাট সুন্দরীও এই প্রথম রোহিতের ছবিতে অভিনয় করলেন। ‘সিম্বা’ ছবির শেষেই পরিচালক ইঙ্গিত দিয়েছিলেন তাঁর পরের ছবির নায়ক ‘সূর্যবংশী’র।

[ আরও পড়ুন: দিঘার সৈকত থেকে ‘দাদাগিরি’র মঞ্চে, মহারাজের মন জয় করলেন ‘ঘটিগরম কাকু’ ]

An Images
An Images
An Images An Images