৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পালটে গেল মুক্তির দিন, কবে দেখতে পাবেন অক্ষয়ের ‘প্যাডম্যান’?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 5, 2018 6:26 am|    Updated: September 18, 2019 11:47 am

Akshay Kumar's Padman to hit screens on January 25

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির দিন পালটাচ্ছে অক্ষয় কুমারের নতুন ছবি প্যাডম্যান-এর। এ দেশে স্যানিটারি ন্যাপকিনের জনকের জীবন অবলম্বন করে তৈরি আর বালকির এ ছবি। ট্রেলার রিলিজ হওয়ার পর থেকে ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। অক্ষয়কে নয়া ভূমিকায় দেখার অপেক্ষায় উদগ্রীব সিনেপ্রেমীরা। তবে নির্ধারিত দিনে ছবিটির মুক্তি হচ্ছে না।

ফের ‘বাহুবলী’কে টক্কর ‘আমাজন অভিযান’-এর, এবার কীসে জানেন? ]

পুজোর ছলে ভুলে থাকা। ভারতের এ এক ট্র্যাডিশনই বটে। ফলে যে ভারতবর্ষ চিরটাকাল নারীদের বিশেষ সম্মান দিয়ে এসেছে, মাতৃজ্ঞানে পুজো করে এসেছে, সেই দেশই আবার ঋতুকালে নারীকে অচ্ছুৎ করে রেখেছে। সে অভিশাপের দিন থেকে তাঁদের মুক্তি দিয়েছিলেন অরুণাচলম মুরুগানাথম। সমস্ত প্রতিকূলতা অতিক্রম করে তিনিই দেশের মহিলাদের জন্য নিজের হাতে স্যানিটারি ন্যাপকিন তৈরি করেন। প্রথমদিকে সে কাজের জন্য নিন্দা কুড়োতে হয়েছে। সেই তাঁকেই আবার সাদরে বরণ করেছে আইআইটি। ভিনদেশে গিয়ে নিজের কথা ভাঙা ভাঙা ইংরেজিতে শুনিয়েও এসেছিলেন। এহেন জীবনের উপরই আলোকপাত করা হয়েছে ‘প্যাডম্যান’ ছবিতে। ছবির শুরুতেই বলা হয়েছে, ভারতের সুপারম্যান নেই কিন্তু প্যাডম্যান আছে। পাশাপাশি মহিলাদের ঋতুস্রাব নিয়ে সমাজের যে দ্বিচারিতা আছে, ট্যাবু আছে, তাও ভাঙার চেষ্টা এ ছবির পরতে পরতে। তাই ছবি ঘিরে দেদার আগ্রহ।

ঐশ্বর্যর সন্তান দাবি করে বিপাকে, যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছে পুলিশ ]

তবে আপাতত মুক্তির দিন পালটাল ছবির। এতদিন ঠিক ছিল ২৬ জানুয়ারি বড় পর্দায় দেখা যাবে প্যাডম্যানকে। এবার তা একদিন এগিয়ে আনা হল। অর্থাৎ ২৫ জানুয়ারিই ছবি মুক্তি পাবে। সাধারণতন্ত্র দিবসে গোটা দেশে ছুটি। সেদিন সকলে চুটিয়ে দেখতে পারবেন এ ছবি। সিদ্ধার্থ মালহোত্রার ছবির সঙ্গে মুক্তির দিন মিলে যাওয়ায় বক্স অফিসে খানিকটা ঠোকাঠুকি লেগেছিল। সে পরিস্থিতি এড়িয়ে গেলেন প্রযোজকরা। দুটো ছবির মুক্তির দিন আলাদা হয়ে গেল। তাছাড়া একদিন আগে মুক্তি পাওয়ায় ছুটির দিনের ব্যবসাটাও যাবে অক্ষয়ের কবজায়। এমনটাই মত সিনে অ্যানালিস্টদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে