ad
ad

Breaking News

Alia Bhatt

জঙ্গলে হাড়হিম করা অভিজ্ঞতা আলিয়ার! ভিডিও দিয়ে নিজেই জানালেন ভয়ংকর সত্যিটা

ভয়ংকর বাস্তব ঘটনার কথাই তুলে ধরলেন অভিনেত্রী।

Alia Bhatt Investigates Killing Of An Elephant In Poacher Awareness Clip | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:February 12, 2024 1:23 pm
  • Updated:February 12, 2024 1:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গলে একটা গোটা দিনও কাটাননি। কিন্তু এই অল্প সময়ের মধ্যেই আলিয়া ভাটের (Alia Bhatt) যা অভিজ্ঞতা হয়, তা নাকি এখনও ভুলতে পারছেন না অভিনেত্রী। আর সেই ভয়ংকর বাস্তব ঘটনার কথাই তুলে ধরলেন তাঁর সোশাল মিডিয়ায়।

কী সেই হাড়হিম করা অভিজ্ঞতা? ‘পোচার’ (Poacher) নামে আমাজন প্রাইম-এর জন্য এক ডকুসিরিজ শুট করেছেন আলিয়া ভাট। যা কি না দেশে একের পর এক হাতি বা হস্তিশাবকের হত্যার রহস্য উন্মোচন করবে। হাতির দাঁত পাচার নতুন ঘটনা নয় ভারতে। বছরের পর বছর ধরে শুধুমাত্র মুনাফা লোভী, স্বার্থান্বেষী মুষ্টিমেয় কিছু মানুষের জন্য কত শত হস্তিশাবকের নৃশংস পরিণতি ঘটেছে। শুধু তাই নয়, সচেতনতা বা অবহেলার কারণে বহু হাতির মৃত্যু ঘটেছে। যার মুনাফা লুটেছে পাচারকারীরা। এমন অপকর্মের বিরুদ্ধে সরব হতেই আলিয়ার নতুন প্রচেষ্টা ‘পোচার’। যা কিনা দেশের বিভিন্ন হাতি হত্যার ঘটনা তুলে ধরবে।

[আরও পড়ুন: ভক্তকে মার! কাড়লেন ফোনও, শো চলাকালীন মঞ্চে ‘ব্যাড বয়’ উদিতপুত্র আদিত্য, দেখুন ভিডিও]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

আগামী ২৩ ফেব্রুয়ারি আমাজন প্রাইম-এ মুক্তি পাবে ‘পোচার’। যা ডকু সিরিজ লিখেছেন এবং পরিচালনা করেছেন এমি অ্যাওয়ার্ড জয়ী পরিচালক রিচি মেহেতা। অভিনয় করেছেন নিমিশা সাজায়ন, রোশন ম্যাথিউ এবং দিব্যেন্দু ভট্টাচার্যরা। সেই প্রজেক্টের প্রচারেই এক বিজ্ঞাপনী শুট করেছেন প্রযোজক আলিয়া ভাট। যেখানে এক তদন্তকারীর ভূমিকায় দেখা গেল তাঁকে। সচেতনতার বার্তা দেওয়ায় পশুপ্রেমিক অভিনেত্রীকে কুর্নিশ নেটপাড়ার।

[আরও পড়ুন: ভক্তকে মার! কাড়লেন ফোনও, শো চলাকালীন মঞ্চে ‘ব্যাড বয়’ উদিতপুত্র আদিত্য, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ