BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার শ্রীদেবীর জুতোয় পা গলাতে চলেছেন আলিয়া ভাট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 9, 2017 12:13 pm|    Updated: September 20, 2019 2:43 pm

Alia Bhatt might step into Sridevi's shoes for the remake version of Chaalbaaz

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটবেলায় আলাদা হয়ে গিয়েছিল যমজ বোন অঞ্জু-মঞ্জু। অঞ্জু থেকে যায় প্রতিবন্ধী ঠাকুমার কাছে। বেড়ে ওঠে কাকা-কাকিমার অত্যাচারে। এদিকে মঞ্জু নিজের মর্জির মালিক, চটপটে, ডাকাবুকো। চেনা চেনা লাগছে কি এ কাহিনি? হ্যাঁ, ঠিক ধরেছেন সেই ‘চালবাজ’ শ্রীদেবীর কাহিনি যা আজও মনে পড়লে দর্শকদের ঠোঁটের কোনে হাসি চলে আসে। সূত্রের খবর মানলে বড়পর্দায় এবার ফিরছে এই যমজের কাহিনি। আর শ্রী-র জুতোয় পা গলাতে চলেছেন করণের প্রিয় ‘স্টুডেন্ট’ আলিয়া ভাট

[‘বিগ বস’-এর পর ফের টেলিভিশনে ফিরবেন সলমন]

শোনা গিয়েছে, এক সাক্ষাৎকারে আলিয়া জানান ডেভিড ধাওয়ানের কাছে ‘জুড়ুয়া ৩’-তে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু পরিচালক নায়িকাকে জানান, তা সম্ভব নয় কারণ তাঁর জন্য আরও বড় প্রজেক্ট অপেক্ষায় রয়েছে। বরুণের ‘জুড়ুয়া ২’ ২০১৭-র অন্যতম ব্লকবাস্টার। তাই এবার ‘চালবাজ’-এর রিমেক তৈরি করতে চান ডেভিড। আর তার জন্য নায়িকা হিসেবে আলিয়াকেই চান তিনি। কিছুদিন আগেই শ্রীদেবীকেও এই রিমেক নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তিনিও জানিয়েছিলেন, একমাত্র আলিয়াই এমন চরিত্রে অভিনয় করতে পারেন। তাঁর মধ্যে বৈচিত্র রয়েছে। সিরিয়াস রোলও করতে পারেন। আবার প্রয়োজনে ‘মঞ্জু’র মতো দাবাংও হতে পারেন।

[‘ফলেন কিংডম’-এ ফিরছে ক্লেয়ার-ওয়েন, কেন নিচ্ছে জীবনে এ ঝুঁকি?]

চলতি বছরে মাত্র একটিই সিনেমা মুক্তি পেয়েছে আলিয়ার। তবে সেটি সুপারহিট। ‘ডিয়ার জিন্দেগি’র ব্যর্থতা মুছে দিয়েছে ‘বদরিনাথ কি দুলহনিয়া’র সাফল্য। এর মধ্যেই মেঘনা গুলজারের ‘রাজি’-র শুটিং শেষ করেছেন আলিয়া। এ ছবি গুলজার ঘরানার। তাই একেবারে ডিগ্ল্যামারাস অবতারে রয়েছেন আলিয়া। তবে তাতেও বেশ লাগছে ভাটকন্যাকে। আনন্দ এল রাইয়ের ছবিতেও স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে রয়েছেন তিনি। অবশ্যই শাহরুখের খাতিরে। তবে দ্বৈত চরিত্রে অভিনয় করতে নাকি মুখিয়ে রয়েছেন আলিয়া। ‘চালবাজ’ তাঁরও অত্যন্ত পছন্দের সিনেমা। আর অবশ্যই শ্রীদেবী সবচেয়ে পছন্দের অভিনেত্রী।

[হুমকি এখন নয়া সেন্সরশিপ, ‘পদ্মাবতী’ বিতর্কে কটাক্ষ আদালতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে