BREAKING NEWS

২০ চৈত্র  ১৪২৬  শুক্রবার ৩ এপ্রিল ২০২০ 

Advertisement

রাজামৌলির ছবিতে আলিয়া, পোস্টার প্রকাশ করে ঘোষণা অভিনেত্রীর

Published by: Bishakha Pal |    Posted: March 26, 2020 4:56 pm|    Updated: March 26, 2020 4:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীদের একটার পর একটা সুখবর দিচ্ছেন আলিয়া ভাট। কিছুদিন আগেই শোনা গিয়েছিল রণবীর সিংয়ের সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন মহেশকন্যা। ‘গাল্লি বয়’ জুটিকে ফের পর্দায় দেখতে পাওয়ার খবরে উচ্ছ্বসিত হয়ে উঠেছিল অনুরাগীরা। এবার ‘বাহুবলী’ ছবির পরিচালক রাজামৌলির সঙ্গে ছবি করার কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। শুধু ছবির ঘোষণা নয়, একেবারে পোস্টার প্রকাশ করে দর্শকদের উৎসাহ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছেন আলিয়া।

ইনস্টাগ্রাম, ইউটিউব বা টুইটারের বহু পুরনো সদস্য আলিয়া। কিন্তু ফেসবুকে মাসখানেক আগে অভিষেক ঘটেছে তাঁর। তাই নিজের ছবির মোশন পোস্টার প্রকাশের জন্য এই প্ল্যাটফর্মকেই বেছে নেন অভিনেত্রী। ছবির নাম ‘রাইজ রোর রিভল্ট’। যদিও এটি ছবির হিন্দি ভার্সনের নাম। তেলুগুতে ছবির নাম ‘রৌদ্রম রণম রুধিরাম’। এটিও RRR। ছবিটি দুই ভাইের গল্প নিয়ে তৈরি। প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। শোনা যাচ্ছে প্রধান মহিলা চরিত্রেই রয়েছেন আলিয়া। এছাড়া ছবিতে দেখা যাবে অজয় দেবগনকে। যদিও তাঁর চরিত্রটি ঠিক কী, তা এখনও জানা যায়নি।

[ আরও পড়ুন: গায়িকা কণিকাই কি প্রিন্স চার্লসের করোনা সংক্রমণের জন্যে দায়ী? বিতর্ক তুঙ্গে ]

ছবির চরিত্রগুলির মতো ছবির গল্পও এখনও ফাঁস করেননি পরিচালক রাজামৌলি। জানা গিয়েছে ১৯২০ সালের পটভূমিকায় তৈরি হবে ছবি। তবে পোস্টার দেখে মনে হচ্ছে এখানেও ‘বাহুবলী’র মতো লার্জার দ্যান লাইফ ব্যাপারটি রাখতে চেয়েছেন পরিচালক। আগুন ও জল, পৃথিবীর এই দুই মহাশক্তিকে নিয়ে গল্প ফেঁদেছেন তিনি। কিন্তু গল্পটির ব্যাপারে বিন্দুমাত্র ইঙ্গিত দেননি। তার জন্য অপেক্ষা করতে হবে ছবির ট্রেলার পর্যন্ত। পরের বছর জানুয়ারি মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা। মোট ১০ টি ভাষায় মুক্তি পাবে ‘RRR’।

[ আরও পড়ুন: প্রাক্তন স্ত্রী কল্কির মেয়ের ছবি দেখে আহ্লাদে গদগদ অনুরাগ কাশ্যপ ]

Advertisement

Advertisement

Advertisement