BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সলমনের বিপরীতে অভিনয় করছে আলিয়া, চূড়ান্ত ছবির নামও

Published by: Sandipta Bhanja |    Posted: March 19, 2019 5:26 pm|    Updated: March 19, 2019 5:26 pm

Alia Bhatt to play lead role in Bollywood movie Inshallah

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে যখন ‘কলঙ্ক’-এর প্রচারে ব্যস্ত মহেশ-কন্যা আলিয়া ভাট, ঠিক তখনই পেলেন সুখবরটা। সঞ্জয়লীলা বনশালির ছবিতে কাজ করছেন তিনি। তাও আবার সলমন খানের বিপরীতে। হপ্তাখানেক ধরেই শোনা যাচ্ছে সলমন-বনশালির জুটি বাঁধার কথা। ‘হাম দিল দে চুকে সনম’-এর পর ফের দু’দশকের মাথায় একসঙ্গে কাজ করবেন এই পরিচালক-অভিনেতা।

এছাড়া ছবির নাম নিয়েও ধন্দে ছিলেন পরিচালকমশাই। তাই একজোড়া নাম রেজিস্ট্রার করিয়েছিলেন তাঁর আসন্ন প্রজেক্টের জন্য। তবে, ছবির নাম যে ঠিক হয়ে গিয়েছে তাঁর প্রমাণ পাওয়া গেল ছবির মূল নারী চরিত্রের ঘোষণার সঙ্গে সঙ্গেই। দুটো নামের মধ্য থেকে ‘ইনশাআল্লাহ’ নামটিকেই বেছে নিয়েছেন বনশালি।

[মিডিয়ার উপর কিছুটা ক্ষুব্ধ পরিণীতি, কেন? অকপট অভিনেত্রী]

যাক গে, আসি আসল কথায়। ছবি ঘোষণা হওয়ার পর থেকেই জল্পনা চলছিল যে সঞ্জয়ের পরবর্তী নায়িকা কে হবেন। ক্যাটরিনা, প্রিয়াঙ্কা থেকে দীপিকার নাম উঠে এসেছিল। সঞ্জয় যখন প্রিয়াঙ্কা বা দীপিকাকে রাখতে চাইছিলেন মূল নারী চরিত্রের জন্য, ভাইজান চেয়েছিলেন ক্যাটরিনা থাকুক তাঁর বিপরীতে। অবশেষে যাবতীয় সেই জল্পনা-কল্পনার অবসান ঘটল। ‘কলঙ্ক’-অভিনেত্রী আলিয়াকেই দেখতে পাওয়া যাবে সলমনের বিপরীতে। আর তাতে যারপরনাই খুশি হয়ে অভিনেত্রী সেই কথা জানিয়েই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ফেলেছেন।

“তখন আমার ন’ বছর বয়স ছিল, যখন প্রথমবার আমি সঞ্জয়লীলা বনশালির অফিসে গিয়েছিলাম। খানিক নার্ভাস লাগলেও, আশা করি ওঁর পরবর্তী ছবিতে আমি থাকব। দীর্ঘদিন অপেক্ষা করেছি।”- এমনটাই জানান আলিয়া।

[শ্রাবন্তীকে প্রার্থী হওয়ার প্রস্তাব বিজেপির! মুখ খুললেন অভিনেত্রী]

“ওরা বলে চোখ খোলা রেখে স্বপ্ন দেখা উচিত। আর আমি তাই করেছি। সঞ্জয় স্যার আর সলমন খান একসঙ্গে মানেই তো ম্যাজিক। ‘ইনশাআল্লাহ’-এর মতো একটা সুন্দর জার্নিতে ওদের সঙ্গী হওয়ার জন্য মুখিয়ে রয়েছি।”- সোশ্যাল মিডিয়ায় ঠিক এই পোস্টটাই করেছেন আলিয়া।

এই পোস্টের পর আলিয়াকে টিমে স্বাগত জানাতে ভোলেননি ভাইজানও। তিনিও পালটা একটি পোস্টে স্বাগত জানান মহেশ-কন্যাকে। “দীর্ঘ ২০ বছর পর সঞ্জয় আর আমি জুটি বাঁধছি ওঁর পরবর্তী ছবিতে। বেশ ভাল লাগছে আমার। ইনশাআল্লাহ, আলিয়ার সঙ্গে কাজের জন্য মুখিয়ে রয়েছি”- এমনটাই পোস্টে লিখেছেন সলমন খান। দেখে নিন আলিয়া ও সলমনের পোস্ট। 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে