Advertisement
Advertisement

বেআইনি মাদকের নামে প্রতারণা! বড় জালিয়াতি ফাঁস করলেন আলিয়ার মা সোনি রাজদান

বড়সড় প্রতারণা চক্রের ফাঁদে পড়েছিলেন সোনি।

Alia Bhatt's mother Soni Razdan alerts netizens of a ‘huge scam’
Published by: Suparna Majumder
  • Posted:May 19, 2024 9:17 am
  • Updated:May 19, 2024 4:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও সোশাল মিডিয়া, আবার কখনও ফোনের সাহায্য নিয়ে জাল বিস্তার করে প্রতারকরা। ছলে, বলে, কৌশলে টাকা হাতানোর চেষ্টা চলে। আবার ভয়ও দেখানো হয়। এমনই এক বড়সড় প্রতারণা চক্র নিয়ে সতর্কবার্তা দিলেন আলিয়া ভাটের মা সোনি রাজদান (Soni Razdan)। সোশাল মিডিয়ার মাধ্যমে জালিয়াতদের নয়া ফাঁদের কায়দা ফাঁস করে দিলেন তিনি।

Alia-Soni-1

Advertisement

ইনস্টাগ্রামে মুম্বই পুলিশকে ট্যাগ করে সোনি লেখেন, “বড়সড় একটা প্রতারণা চক্র সক্রিয় হয়ে উঠেছে। কেউ ফোন করে নিজেকে দিল্লির কাস্টম দপ্তরের কর্তা হিসেবে দাবি করছে…আর বলছে আমি বেআইনি মাদক অর্ডার দিয়েছি। কোথাও আবার নিজেদের পুলিশ বা সেরকম কিছু বলে দাবি করছে। ওরা আপনার থেকে আপনার আধার কার্ডের নম্বর নেওয়ার চেষ্টা করবে। আমার কাছেও এমনটা চেয়ে ফোন এসেছিল। একটা সময়ের পর ওরা টাকা ট্রান্সফার করার জন্য জোর দেবে। কিন্তু এই ফাঁদে পা দেবেন না। আমার চেনাশোনা একজন প্রতারণার শিকার হয়েছেন আর সেটা দুঃস্বপ্নের থেকে কম কিছু নয়।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soni Razdan (@sonirazdan)

[আরও পড়ুন: ছেলে মিশুকের গ্র্যাজুয়েশন, গর্বিত বাবা প্রসেনজিৎ, শেয়ার করলেন ভিডিও ]

উল্লেখ্য, চলতি মাসেই প্রতারণার শিকার হয়েছেন অভিনেতা রাকেশ বেদীর স্ত্রী। একটি ফোন এসেছিল তাঁর কাছে। এক ব্যক্তি জানান, ভুল করে তাঁর টাকা আরাধনার অ্যাকাউন্টে চলে গিয়েছে। আবার টাকা ট্রান্সফারের জন্য OTP চাওয়া হয়। অভিনেতার স্ত্রী প্রমাদ গোনেন। সঙ্গে সঙ্গে ফোন কেটে দেন তিনি। তাতেও রক্ষা হয়নি। অভিযোগ, কোনওরকম OTP শেয়ার না করেই ৪ লক্ষ ৯৮ হাজার টাকা হারিয়েছেন তিনি।

Rakesh Bedi's wife loses lakhs in cyber scam

প্রসঙ্গত, এই ঘটনার আগে চলতি বছরের জানুয়ারি মাসে রাকেশ বেদী প্রতারণার শিকার হয়েছিলেন। তিনি পুণের ফ্ল্যাট বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন একটি পোর্টালে। সেখান থেকেই ফোন নম্বর পেয়ে যায় প্রতারক। সেনাকর্মী সেজে ৮৫ হাজার টাকা হাতিয়ে নেয় জালিয়াত। সেই সময় অবশ্য কিছু তথ্য শেয়ার করেছিলেন রাকেশ। মনে করা হচ্ছে, পুরনো তথ্য কাজে লাগিয়েই অভিনেতার স্ত্রীর অ্যাকাউন্ট থেকে টাকা চুরি করা হয়েছে।

[আরও পড়ুন: সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠতার অস্বস্তি থেকে স্বপ্নে বনশালি, একান্ত সাক্ষাৎকারে ‘হীরামাণ্ডি’র উস্তাদজি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ