২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কবে আসবে ‘পুষ্পা ২’? রাজপথে নেমে মিছিল করলেন আল্লু অর্জুনের অনুরাগীরা!

Published by: Akash Misra |    Posted: November 17, 2022 6:52 pm|    Updated: November 17, 2022 6:52 pm

Allu Arjun's fans take to the streets, demands Pushpa 2 update | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাণ্ড দেখুন! ‘পুষ্পা টু’ ছবি নিয়ে কোনও খবর না পাওয়ায়, রাস্তায় নামল এক দল অনুরাগী! লম্বা মিছিলে তাঁদের একটাই দাবি কবে আসছে ‘পুষ্পা টু’? আল্লু অর্জুনের নতুন অবতার দেখতে চাই! গোটা কাণ্ডটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই মিছিল চোখে পড়তেই ‘পুষ্পা’ ছবির টিম একেবারেই হতবাক। সবার একটাই বক্তব্য এমনটাও হতে পারে!

পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি! কয়েক মাসে আগে ‘পুষ্পা’ ছবিতে বুঁদ ছিল গোটা দেশ। তাঁর এক সংলাপ, ‘পুষ্পা’ (Pushpa) স্টাইলের নাচে মত্ত হয়েছিল আট থেকে আশি। ‘পুষ্পা’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে ছিল কবে আসবে এই ছবির দ্বিতীয়ভাগ। সেই অপেক্ষার অবসান হয়তো ঘটবে শীঘ্রই। ইন্ডাস্ট্রির খবর অনুযায়ী, আগস্ট মাস থেকেই শুরু হয়েছে ‘পুষ্পা টু’ (Pushpa 2: The Rule) ছবির শুটিং।

[আরও পড়ুন: ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র পর সিনেমা হলে পুনরায় মুক্তি পেল শাহরুখের এই ছবিটি]

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

জানা গিয়েছে, আল্লু অর্জুনের (Allu Arjun) লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা এই ছবির বড় চমক হতে পারে।

[আরও পড়ুন: শাহরুখপুত্রকে নিয়ে ছবি করার প্রস্তাব করণের, মুখের উপর না বলে দিলেন আরিয়ান! ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে