২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র পর সিনেমা হলে পুনরায় মুক্তি পেল শাহরুখের এই ছবিটি

Published by: Sulaya Singha |    Posted: November 17, 2022 4:27 pm|    Updated: November 17, 2022 4:27 pm

Shah Rukh Khan's Om Shanti Om re-releases | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের ভক্তদের জন্য ফের সুখবর। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র পর এবার বলিউড বাদশার আরও একটি ছবি পুনরায় মুক্তি পেল সিনেমা হলে।

তিনি ‘দিলওয়ালে’। তিনি বলিউড ‘বাদশা’। তাঁর ছবি দেখতে আজও হাউসফুল হয় প্রেক্ষাগৃহ। তাই দীর্ঘদিন তাঁর নতুন ছবি মুক্তি না পাওয়ায় যেন মুষড়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে সে প্রতীক্ষার অবসান ঘটিয়ে নিজের ৫৭ বছরের জন্মদিনে ভক্তদের উপহার দেন কিং খান। প্রকাশ্যে আসে ‘পাঠান’ ছবির টিজার। চড়েছে ভক্তদের উত্তেজনার পারদ। তারই মাঝে আবার ২৭ বছর পর নতুন করে মুক্তি পায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাওয়া ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ (DDLJ)। যা দেখতে ফের সিনেমা হলের আসন কানায় কানায় ভরে গিয়েছিল। এবার মুক্তি পেল শাহরুখ খানের আরেক সুপারহিট ছবি ‘ওম শান্তি ওম’ (Om Shanti Om)।

[আরও পড়ুন: কথা রাখলেন মমতা, অভিযোগের ২৪ ঘণ্টা পেরনোর আগেই পানীয় জল পৌঁছে গেল ঝাড়গ্রামের দুই গ্রামে]

Om-shanti-Om

২০০৭ সালের ৯ নভেম্বর মুক্তি পেয়েছিল ফারহা খান পরিচালিত ছবিটি। শাহরুখের (Shah Rukh Khan) হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বক্স অফিসে ঝড় তুলেছিল নতুন সেই জুটি। নব প্রজন্মের কাছে সেই ম্যাজিককেই ফিরিয়ে আনতে ফের তা মুক্তি পেল। ১৫ বছর পর আজ, বৃহস্পতিবার দেশের ২০টি শহরে ফের প্রেক্ষাগৃহে বসে দেখা যাবে ‘ওম শান্তি ওম’। ‘কিসি জিজ কো দিল সে চাহো, পুরি কায়নাত উসে তুমসে মিলানে কি কোশিশ মে লাগ জাতি হ্যায়’। শাহরুখের গলার এই সংলাপে ফের গমগম করবে সিনেমা হল। দিল্লি, মুম্বই, কলকাতা, পাটনা, ভোপাল, আহমেদাবাদ-সহ মোট ২০টি শহরের সিনেমা হলে মুক্তি পেল ছবিটি।

আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে কিং খানে বহু প্রতীক্ষিত ‘পাঠান’। সেই ছবিতেও একসঙ্গে দেখা যাবে দীপিকাকে। তার আগে যেন এই ছবি দিয়েই রিহার্সালটা সেরে ফেলবেন অনুরাগীরা। এছাড়াও ‘জওয়ান’ ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে।

[আরও পড়ুন: ক্রিকেট, অলিম্পিক নেহাতই শিশু, কাতার বিশ্বকাপের পুরস্কার মূল্য জানলে অবাক হবেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে