২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

শাহরুখ নয়, বিমানবন্দরে আটকানো হয়েছিল তাঁর ঘনিষ্ঠ দেহরক্ষীকে! প্রকাশ্যে নয়া তথ্য

Published by: Suparna Majumder |    Posted: November 13, 2022 12:45 pm|    Updated: November 13, 2022 12:45 pm

Not Shah Rukh, but his bodyguard Ravi Singh was reprtedly stopped by customs at Mumbai airport | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুবাই থেকে ফেরার পথে মুম্বই বিমানবন্দরে আটকানো হয় শাহরুখ খানকে (Shah Rukh Khan)। শনিবার এমনই খবরে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। তবে রবিবার শোনা যাচ্ছে অন্য খবর। সেই খবর প্রকাশিত হয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে। যাতে জানানো হচ্ছে, শাহরুখ খান নয় তাঁর ঘনিষ্ঠ দেহরক্ষীকে মুম্বই বিমানবন্দরে আটকানো হয়েছিল।

Shah Rukh
ফাইল ছবি

‘মিড ডে’ নামের ওই সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, শাহরুখ খান ও তাঁর ম্যানেজার পুজা দদলানি আগেই বিমানবন্দর ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। পরে জিনিসপত্র নিয়ে বিমানবন্দরের ৮ নম্বর গেট থেকে বের হচ্ছিলেন কিং খানের ঘনিষ্ঠ দেহরক্ষী রবি সিং। তাঁকেই শুল্ক দপ্তরের আধিকারিকরা আটকান।

[আরও পড়ুন: দীর্ঘ মেয়াদে গল্প নষ্ট, অমিতাভদের ভাল অভিনয় সত্ত্বেও জমল না ‘উঁচাই’, পড়ুন রিভিউ]

শোনা গিয়েছে, শাহরুখের দেহরক্ষী রবির কাছে যে ব্যাগ ছিল তাতে দু’টি দামি ঘড়ি ছিল এবং চারটি খালি ঘড়ির বাক্স ছিল। এছাড়াও একটি আইওয়াচ সিরিজ এইটের বাক্স ছিল। সমস্ত খালি বাক্সের জন্যই ৬ লক্ষ ৮৩ শুল্ক হিসেবে চাওয়া হয়েছিল। যা শাহরুখ মিটিয়ে দেন। অল্প সময়ের মধ্যেই সমস্ত কিছু মিটমাট হয়ে যায়।

Shah Rukh Khan

‘শারজা আন্তর্জাতিক বইমেলা’য় অংশগ্রহণ-সহ আরও কিছু কাজের জন্য দুবাই গিয়েছিলেন শাহরুখ। বইমেলায় বক্তব্যই রেখেছিলেন তিনি। সেখানে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতাও শেয়ার করেন। প্রয়াত মা-বাবার কথা স্মরণ করে ভারতের চিরকালীন পারিবারিক ঐতিহ্যকে ফের বিদেশের মাটিতে মহিমান্বিত করে তোলেন। নিজের এই বক্তব্যে শুধু বলিউড স্টার হিসেবে নয়, মানুষ হিসেবেও দুবাইবাসীর মন ছুঁয়ে যান কিং খান। তারপর দেশে ফিরতেই এই ঘটনা ঘটে। অবশ্য শেষ ভাল যার, সব ভাল তার। বলিউড বাদশাও এ বিষয়ে আর বিশেষ মাথা ঘামাতে চান না। রবিবার ছেলে আরিয়ান খানের (Aryan Khan) জন্মদিন। তা নিয়েই কিং খান ব্যস্ত থাকবেন বলে খবর।

[আরও পড়ুন: OMG! অরিজিৎ সিংয়ের লাইভ শোয়ের টিকিটের দাম পঞ্চাশ হাজার টাকা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে