৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের মামলায় সম্প্রতি আগাম জামিন পেয়েছেন অভিনেতা অলোক নাথ। চিত্রনাট্যকার বিনতা নন্দা গত বছর অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন। সম্প্রতি আদালত অলোক নাথকে আগাম জামিন দিয়ে বলেছেন, বিনতা নন্দা নিজের স্বার্থসিদ্ধির জন্য ফাঁসাতে পারেন অভিনেতাকে।

শনিবার অলোক নাথের আগাম জামিনের আবেদন মঞ্জুর করে মুম্বইয়ের একটি সেশন কোর্ট। বিচারক এসএস ওঝা বলেন, বিনতা নন্দা গোটা ঘটনা মনে করতে পারছেন। কিন্তু ঘটনার দিনক্ষণ মনে করতে পারছেন না। এখান থেকেই সন্দেহ হল অলোক নাথের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা মিথ্যে। এফআইআর দায়ের করতে যদি দেরি হয়, তবে তা স্বতঃস্ফূর্ততা হারায়। তথ্যবিকৃতি ঘটে। এক্ষেত্রেও তেমন হতে পারে বলে আশঙ্কা মুম্বই দিনদোশি সেশন কোর্টের। আদালত আরও বলেছে, এছাড়া অভিযুক্ত ও অভিযোগকারী, দু’জনেই বিবাহিত। ফলে ডাক্তারি পরীক্ষা করেও কোনও লাভ হবে না।

জানেন, কীভাবে সেলুলয়েডের মোদি হয়ে উঠলেন বিবেক?  ]

১৪ ডিসেম্বর আগালতে আগাম জামিনের আবেদন করেন অলোক নাথ। জামিন পাওয়ার পর তিনি বলেন, আদালত তাঁকে জামিন দেওয়ায় তিনি খুশি। এখনই তিনি এই বিষয়ে কিছু বলবেন না। কারণ, তাঁর আইনজীবীরা তাঁকে চুপ থাকতে বলেছেন। কিন্তু যেটা সত্যি, সেটা একদিন না একদিন প্রকাশ পাবেই।

গত বছর নভেম্বর মাসে চিত্রনাট্যকার ও প্রযোজক বিনতা নন্দা অলোক নাথের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, এই মুহূর্তের জন্যই অপেক্ষা করছিলেন। তাঁর অভিযোগ, অলোক মাদকাসক্ত ও নির্লজ্জ। কিন্তু সেই যুগে তিনি ছিলেন টেলিভিশনের বড় একজন তারকা। সেই কারণেই তাঁর সব দোষ চাপা পড়ে যেত। বিনতা এও জানিয়েছিলেন, অলোক নাথের বাড়ির পার্টিতে তাঁকে ধর্ষণ করা হয়েছিল। রাত দু’টো নাগাদ অলোক নাথের বাড়িতে পার্টি চলছিল। তাঁর পানীয়তে কিছু মিশিয়ে দিয়েছিলেন অভিনেতা। তিনি কিছু বুঝতে পারেননি। রাতে তিনি ফাঁকা রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন। তখন একজন তাঁকে লিফট দিতে চান। ওই ব্যক্তিকে বিশ্বাস করে তাঁর গাড়িতে চড়ে বসেন অভিনেত্রী। তারপর কী হয়েছে, তিনি জানেন না। পরের দিন যখন তিনি ঘুম থেকে ওঠেন, বুঝতে পারেন, তাঁর পেটে অসহ্য যন্ত্রণা হচ্ছে। বুঝতে পারেন, তাঁকে ধর্ষণ করা হয়েছে। এমনই অভিযোগ করেন বিনতা।

একসঙ্গে অভিনয় থেকে সরে গেলেন অভিষেক-ঐশ্বর্য! ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং