Advertisement
Advertisement

Breaking News

Ameesha Patel

‘খাবারের বিল পর্যন্ত মেটায়নি…’, ‘গদর ২’র প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক আমিশা প্যাটেল

টুইটারে উগরে দিলেন ক্ষোভ।

Ameesha Patel alleges multiple discrepancies at Gadar 2 Shooting caused by Anil Sharma’s production | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:July 1, 2023 5:27 pm
  • Updated:July 1, 2023 6:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘গদর ২’ (Gadar 2)। ছবির টিজারও প্রকাশ্যে এসেছে। এতদিন পর ছবির প্রযোজক-পরিচালক অনিল শর্মার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন নায়িকা আমিশা প্যাটেল(Ameesha Patel)।

Gadar-2

Advertisement

বাইশ বছর আগে বক্স অফিস কাঁপিয়েছিল ব্লকব্লাস্টার ছবি ‘গদর: এক প্রেম কথা’। দেশপ্রেম উসকে দিয়ে তারা সিং ও সাকিনা হিসেবে দর্শকদের মন জয় করেছিলেন সানি দেওল (Sunny Deol) ও আমিশা প্যাটেল। সেই একই চরিত্রে এবার ‘গদর ২’ সিনেমায় অভিনয় করেছেন আমিশা। টুইটারে অভিনেত্রী লেখেন, “শুটিংয়ের শেষ দিনে চণ্ডীগড় বিমানবন্দরে যাওয়ার জন্য কিছু অভিনেতা এবং কলাকুশলীরা গাড়ি পাননি। খাবারের বিল পর্যন্ত মেটায়নি অনিল শর্মা প্রোডাকশনস।”

Advertisement

[আরও পড়ুন: সম্পর্ক ভাঙার কথা ঘোষণার পরও নবনীতার সঙ্গে ছবি পোস্ট, কী বার্তা দিতে চাইলেন জিতু?]

অনিল শর্মার টিম চূড়ান্ত অপেশাদার বলেও অভিযোগ করেন আমিশা। জানান, প্রত্যেক ক্ষেত্রে Zee স্টুডিওজের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়। সেই টিমের প্রত্যেককে এর জন্য ধন্যবাদ জানান অভিনেত্রী।

Ameesha Tweet Ameesha Tweet 1

প্রসঙ্গত, ‘কহোনা প্যায়ার হ্যায়’ সিনেমায় হৃতিক রোশনের বিপরীতে নিজের অভিনয় সফর শুরু করেন আমিশা। প্রথম ছবিই ছিল ব্লকবাস্টার হিট। পরে সানি দেওলের বিপরীতে ‘গদর: এক প্রেম কথা’ সিনেমায় নজর কাড়েন। সে ছবিও ছিল সুপারহিট। তারপর থেকে বলিউডে অনেক ছবিতেই অভিনয় করেন। তবে সাফল্য সেভাবে পাননি। এবার অভিনেত্রীর ভরসা সানি দেওলের ‘গদর ২’ সিনেমা। সেই সিনেমার সেটেই অব্যবস্থার অভিযোগ আনলেন অভিনেত্রী।

Gadar-2-new

[আরও পড়ুন: খান পদবি নিয়ে কেন মন্দিরে মন্দিরে ঘুরছেন সারা? ট্রোলের জবাবে মুখ খুললেন সইফকন্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ