Advertisement
Advertisement

Breaking News

Ameesha Patel

‘OTT মানেই সমকামী যৌনতায় ভরপুর কন্টেন্ট, দেখা যায় না’, বিতর্কিত মন্তব্য আমিশা প্যাটেলের

'গদর ২' সিনেমার প্রচার করতে গিয়ে বেঁফাস অভিনেত্রী।

Ameesha Patel says ‘OTT is full of homosexuality, gay-lesbianism’ | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:July 7, 2023 5:09 pm
  • Updated:July 7, 2023 5:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ওটিটি প্ল্যাটফর্মে গে-লেসবিয়ানিজম, সমকামী যৌনতা ছাড়া কিচ্ছু নেই। ভারতীয় দর্শকরা একটা পবিত্র-পরিষ্কার কন্টেন্ট দেখার জন্য ক্ষুধার্ত হয়ে রয়েছেন…”, ‘গদর ২’ সিনেমার প্রচার করতে গিয়ে বিস্ফোরক কথা বলে ফেললেন আমিশা প্যাটেল।

সম্প্রতি এক বলিউড সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “দর্শকরা আজকাল একটা ভাল, পরিষ্কার কন্টেন্ট দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ওটিটি প্ল্যাটফর্মে তো আপনি সেগুলো পাবেন না। ওখানে হোমোসেক্সুয়ালিটি ছাড়া কিছুই নেই। বাচ্চাদের এসব থেকে দূরে রাখতে মা-বাবাদের তো টিভি, মোবাইল লক করে রাখতে হয়।” এখানেই অবশ্য থামেননি গদর ২’ অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: ঋতুস্রাবের তারিখ কবে? অভিনেত্রীকে সোজা প্রশ্ন অনুরাগ কাশ্যপের, সেদিন যা ঘটেছিল…]

আমিশা প্যাটেল এও বলেন যে, “ঠাকুমা-ঠাকুরদাদের সঙ্গে বসে বাচ্চারা যে কোনও সিনেমা দেখবে, সেই যুগ এখন আর নেই। ওটিটিতে সেসব নেই। ওখানে গে-লেসবিয়ানিজম, সমকাম যৌনতার দৃশ্যে ভরপুর কন্টেন্ট, যেসব দৃশ্যের জন্য বাচ্চাদের চোখ ঢেকে রাখতে হয় মা-বাবাদের। কারণ আপনি তো চাইবেন না আপনাদের সন্তানরা এসব দেখুক।”

Advertisement

তবে ‘গদর ২’ যে একেবারে ২২ বছর আগেকার ধাঁচ বজায় রেখেই মুক্তি পাচ্ছে, তা পরিষ্কার করে দিলেন আমিশা প্যাটেল। অভিনেত্রীর কথায়, “এখানে পারিবারিক মূল্যবোধ, হৃদয়বিদারক মুহূর্ত, তুখড় অ্যাকশন, সংলাপ, দারুণ মিউজিক বিনোদনের সমস্ত উপকরণই রয়েছে।” তবে হোমোফোবিক অর্থাৎ, সমকাম-বিরোধী মন্তব্য করে যে অভিনেত্রী শোরগোল ফেলে দিয়েছেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ফের মা হলেন অভিনেত্রী ইভলিন শর্মা, অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সদ্যোজাত সন্তানের নাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ