Advertisement
Advertisement
SRK Jawan

একটির সঙ্গে একটি ফ্রি! বাম্পার অফার দিচ্ছেন ‘জওয়ান’ শাহরুখ

কিং খানের ডবল ধামাকা!

Amid 1,000 crore, Shah Rukh Khan announces Buy 1 get 1 offer for Jawan | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:September 28, 2023 3:38 pm
  • Updated:September 28, 2023 3:38 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ হাজার কোটির গণ্ডী পেরতেই বাম্পার অফার দিচ্ছেন শাহরুখ খান। একটির সঙ্গে একটি পেয়ে যান বিনামূল্যে! আর কিং খান ভক্তদের জন্য যে এটা সুবর্ণ সুযোগ, তা বলাই বাহুল্য। আসলে, ‘জওয়ান’-এর এমন গগনচুম্বী সাফল্যের উদযাপনের জন্যই এমন ভাবনা।

ইতিমধ্যেই বক্স অফিসে ১০২২ কোটি টাকা আয় করেছে ‘জওয়ান’। সেই প্রেক্ষিতেই সিনেমার একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি দেওয়ার ঘোষণা করেছেন খোদ বাদশা। আর সেটা শুনেই কিং খান ভক্তরা আরও উচ্ছ্বসিত। কপোত-কপোতীরা ইতিমধ্যেই ফের প্রেক্ষাগৃহে ঢুঁ মারার পরিকল্পনা করে ফেলেছেন।

Advertisement

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘জওয়ান’ (Jawan)। বছর চারেক বাদে প্রত্যাবর্তন করেও শাহরুখ খান (Shah Rukh Khan) যেন অশ্বমেধের ঘোড়া ছুটিয়েছেন। নিজের রেকর্ড নিজেই ভেঙে খান খান করে দিয়েছেন। ‘পাঠান’ (Pathaan) ছবি দিয়ে হুঙ্কার ছেড়েছিলেন, আর ‘জওয়ান’-এর দৌলতে নতুন রেকর্ড গড়ে দেখিয়ে দিলেন। সিনে বাণিজ্য বিশ্লেষকদের ভবিষ্যদ্বাণী অনুযায়ী মাত্র তিন সপ্তাহেই ‘জওয়ান’ হাজার কোটির ক্লাবে ঢুকে পড়েছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু বেল্টেও রমরমিয়ে ব্যবসা করেছে এই ছবি।

Advertisement

[আরও পড়ুন: নবী দিবসে পার্কস্ট্রিটের অনাথ আশ্রমে নুসরত, বাচ্চাদের বিরিয়ানি বেড়ে খাওয়ালেন সাংসদ]

প্রসঙ্গত, জানুয়ারি মাসে রিলিজ করা ‘পাঠান’ ছবিও হাজার কোটির বেশি আয় করেছিল। তবে ‘জওয়ান’- (Jawan Buy 1 Get 1)এর মতো এত দ্রুত গতিতে এগোয়নি। দ্বিতীয় সপ্তাহেও দারুণ ব্যবসা করছে। ধারেকাছে কোনও ছবি নেই। যা কিনা বলিউডে সুদিনের ইঙ্গিতই দিচ্ছে। অতিমারী পর্বের পর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যবসা মুখ থুবড়ে পড়েছিল! দক্ষিণী ছবির রমরমায় বলিউড ধারেকাছেও ছিল না। তবে একা হাতেই বলিউড সিনেব্যবসার গ্রাফ উর্ধ্বমুখী করলেন শাহরুখ খান।

এবার নিজের রেকর্ড নিজেই ভেঙে নতুন মাইলফলক বসালেন শাহরুখ। সেই সঙ্গে ঘোষণা করে দিলেন যে, “আমার পরবর্তী ৫টি সুপারহিট সিনেমা আমার ছোট ছেলে আব্রামের জন্য। কারণ ও শুধু শুনেই এসেছে যে আমি সুপারস্টার, কিন্তু আমার পর পর ব্লকবাস্টার ছবি সাক্ষী থাকেনি।”

[আরও পড়ুন: ‘ফ্যাশন ফিভার’! ‘বিগ বস’-এর ঘরে থাকার জন্য ২০০ সেট জামা কিনে ফেললেন অঙ্কিতা-ভিকি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ