BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ক্রমাগত খুন-ধর্ষণের হুমকি, প্রাণভয়েই মুম্বই ছাড়লেন কঙ্গনা রানাউত!

Published by: Sandipta Bhanja |    Posted: September 14, 2020 9:15 am|    Updated: September 14, 2020 9:15 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্র সরকারের সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে মুম্বই এলেন, দেখলেন, দেখালেন, লাগাতার বিতর্কের জন্ম দিয়ে ফের মুম্বই ছাড়লেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)! তাহলে কি মুম্বইতে নিরাপদ নন অভিনেত্রী? উঠছে প্রশ্ন। সঞ্জয় রাউতকে কটাক্ষ করে গতকালই বলেছিলেন “শিব সেনার গুন্ডারা আমায় রেপ করবে, সেটা বিজেপি চুপ করে দেখবে?” তাহলে কি সেটা থেকেই আরও চরমে পৌঁছল বিতর্ক?

সোমবার সকালে অতি তৎপরতার সঙ্গে মুম্বই ছাড়লেন কঙ্গনা রানাউত। পাঁচ দিন আগেই নিজের ভাঙা অফিস দেখতে মানালি থেকে মুম্বইতে উড়ে এসেছিলেন অভিনেত্রী। মাঝের কয়েকটা দিন যে রাজনৈতিক মহল এবং সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ঝড় বয়ে গিয়েছে, তার সাক্ষী থেকেছে গোটা দেশ। শিব সেনার সঙ্গে কঙ্গনার সংঘাত, বিজেপির সমর্থন, স্বরাষ্ট্রমন্ত্রক থেকে প্রাপ্ত Y+ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থা থেকে নজিরবিহীনভাবে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে তোপ, সবমিলিয়ে ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ বর্তমানেও লাগাতার শিরোনামে। আর এসব বিতর্কের মাঝেই সোমবার সকালে বান্দ্রার বাসভবন থেকে মুম্বই বিমানবন্দরের উদ্দেশে রওনা হতে দেখা গেল কঙ্গনাকে। তাহলে কি অভিনেত্রীর মুম্বইতে থাকা অনিশ্চিত হয়ে পড়ল? প্রশ্ন তুলেছেন অনেকেই।

প্রসঙ্গত, রবিবার বিকেলেই মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করতে যান কঙ্গনা রানাউত। আমজনতার মতোই নিজের সুবিচারের আবেদন রাখেন রাজ্যপালের কাছে। হাসিমুখে বৈঠক শেষে বেরিয়ে এসে জানিয়েছিলেন, নিজের উপর হওয়া সমস্ত অন্যায়ের কথা তিনি রাজ্যপালকে জানিয়েছেন। আর বাবার মতো তিনিও মেয়ের সমস্ত কথা শুনেছেন। আশা করছেন বিচার পাবেন।

[আরও পড়ুন: স্কুলের পর অর্থাভাবে পড়াশোনা বন্ধ? উচ্চশিক্ষার জন্য স্কলারশিপ দিচ্ছেন সোনু সুদ]

অন্যদিকে, আবার রবিবার শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউতকে (Sanjay Rauth ) ফের একহাত নেন বলিউড অভিনেত্রী। আসলে দলীয় মুখপত্র ‘সামনা’তে নিজের কলম ‘রোখটোখ’-এ কঙ্গনা প্রসঙ্গে বিজেপিকে এক হাত নিয়েছিলেন সঞ্জয় রাউত। লেখেন, ”যে কঙ্গনা মুম্বইয়ের সঙ্গে পাক অধিকৃত কাশ্মীরের তুলনা করেন, তাঁকেই কিনা মহারাষ্ট্রের প্রধান বিরোধী দল সমর্থন দিচ্ছে! এটা উচ্চবর্ণের রাজপুত ও ক্ষত্রিয়দের ভোট পাওয়ার চেষ্টামাত্র। যেভাবে মহারাষ্ট্রকে অপমান করা হয়েছে, তারপরও দিল্লির কোনও নেতামন্ত্রীকে এই বিষয়ে দুঃখপ্রকাশ করতে দেখা যায়নি। মহারাষ্ট্রকে একজোট করতে সব মারাঠিদের এগিয়ে আসা উচিত।” রীতিমতো ষড়যন্ত্র করেই মুম্বইয়ের গুরুত্ব কমানোর চেষ্টা করা হচ্ছে বলেও তোপ দাগেন রাউত। আর তার পালটা দিয়েই কঙ্গনা একহাত নিয়েছেন শিব সেনা মুখপাত্রকে।

‘ক্যুইন’ দমে যাওয়ার পাত্রী নন। তিনি পালটা আক্রমণ করে প্রশ্ন তুলেছেন, “বাহ! শিবসেনার গুন্ডারা আমায় ধর্ষণ করার, গণপিটুনি দেওয়ার হুমকি দেবে, আর বিজেপিরা তা চুপ করে দেখবে? তার বিরুদ্ধে কি বিজেপির উচিত ছিল এগুলো সমর্থন করে করতে দেওয়া সঞ্জয়জি?”

[আরও পড়ুন: সদ্যোজাতের সঙ্গে ছবি পোস্ট রাজ-শুভশ্রীর, ছেলের নাম কী রাখলেন জানেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement