BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘ঝড়কে আপন করে নিতে শেখো’, নুসরত বিতর্কের মাঝেই পোস্ট নিখিলের

Published by: Suparna Majumder |    Posted: June 17, 2021 3:05 pm|    Updated: June 17, 2021 5:13 pm

Amid Nusrat Jahan controversy here is what Nikhil Jain posted on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বৃষ্টি ছাড়া কোনও সৃষ্টিই হয় না, ঝড়কে নিজের জীবনে আপন করে নিতে শেখো।” ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি পোস্ট করে একথাই লিখলেন নুসরত জাহানের (Nusrat Jahan) ‘লিভ-ইন পার্টনার’ নিখিল জৈন (Nikhil Jain)।

Instagram post of Nikhil Jain

নুসরত-নিখিলের সম্পর্ক এখন টালিগঞ্জের টিনসেল টাউনের অন্যতম চর্চার বিষয়। মামলা দেওয়ানি আদালত পর্যন্ত গড়িয়েছে। নিখিলের সঙ্গে বিয়ের সম্পর্ক অস্বীকার করে বিবৃতি দিয়েছেন নুসরত। পাশাপাশি নিখিল তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন বলে অভিযোগও করেছিলেন। অন্যদিকে নিখিল আবার নিজের বিবৃতিতে দাবি করেছেন তিনি নুসরতের বাড়ির লোন মেটাতে টাকা দিয়েছিলেন, সেই টাকা অভিনেত্রী সাংসদ ফেরত দেননি। নিজেকে প্রতারিত বলেও দাবি করেছিলেন নিখিল।

[আরও পড়ুন: OMG! প্রথম পারিশ্রমিক ৫০০ টাকা পেতে এই কাজটি করেছিলেন বিদ্যা বালান!]

ব্যক্তিগত জীবনের এই ঝড়কেই বোধহয় নিজের পোস্টে আপন করে নেওয়ার কথা বলেছেন নিখিল। এর মাধ্যমেই যেন নিজেকে সান্ত্বনা দিয়েছেন নুসরতের ‘সহবাস সঙ্গী’। এর পাশাপাশি শরীরচর্চাতেও মন দিয়েছেন নিখিল জৈন। প্রায়দিনই নিজের শরীরচর্চার ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি।

অন্যদিকে, ‘সন্তানসম্ভবা’ নুসরত জাহান নিজের ছবি আপলোড করে ভালবাসার বার্তা দিয়েছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী-সাংসদ লিখেছেন, “আশা, ভালবাসা আর খুশির বীজ রোপন কর।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

শোনা গিয়েছে, সেপ্টেম্বর মাসে প্রথম দিকেই কলকাতার বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিতে চলেছেন নুসরত জাহান। কিছুদিন আগেই তাঁর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এসেছে। নুসরতের সঙ্গে ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীও। নুসরতের সন্তানের বাবা তিনি নন, একথা আগেই জানিয়েছিলেন নিখিল।  তাহলে কি অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta)  সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী-সাংসদ? এমন প্রশ্নই সেই সময় উঠেছিল বিভিন্ন মহলে। 

[আরও পড়ুন: ফেডারেশনের ‘হুমকি’তে বন্ধ ধারাবাহিকের শুটিং, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি আর্টিস্ট ফোরামের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement