Advertisement
Advertisement

Breaking News

Prabhas Salar

শাহরুখের ভয়ে কাঁটা ‘দক্ষিণী’ প্রভাস! ‘জওয়ান’-এর হুঙ্কারে পিছল ‘সালার’?

'জওয়ান' শাহরুখের ভয়ে পিছু হঠলেন প্রভাস?

Amid Shah Rukh Khan's Jawan release Prabhas's Salaar postponed, report | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:September 1, 2023 6:20 pm
  • Updated:September 1, 2023 6:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড তারকারা যখন দক্ষিণী ইন্ডাস্ট্রির দিকে ঝুঁকছে, তখন শাহরুখ খানের হাত ধরেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শিকে ছিঁড়লেন দক্ষিণী পরিচালক অ্যাটলি। বক্সঅফিসে দুই সিনেইন্ডাস্ট্রির প্রতিযোগিতা নিয়েও চর্চার অন্ত নেই! বিগত কয়েক বছরের হিসেবে ব্যবসায়িক অঙ্কের দিক থেকে যে দক্ষিণী ভাষার ছবি অনেকটাই এগিয়ে রয়েছে, তা হলফ করে বলা যায়। এমনকী অন্য যে কোনও আঞ্চলিক বেল্টেও দাপিয়ে ব্যবসা করে দক্ষিণী ছবিগুলো। তবে এবারের দৃশ্যটা ঠিক উলটো! বলিউড বাদশার হুঙ্কারে পিছু হটল বিগ বাজেট দক্ষিণী ছবি ‘সালার’।

প্রভাসের ‘সালার’ মুক্তি পাওয়ার কথা ছিল সেপ্টেম্বর মাসের ২৮ তারিখ। তবে এবার শোনা যাচ্ছে, সেই ছবির মুক্তি পিছিয়েছে। নির্মাতাদের তরফে যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি, তবে সিনেদুনিয়ার খবর, উন্নতমানের ভিএফএক্সের জন্যই ‘সালার’-এর মুক্তি পিছিয়ে দিয়েছেন নির্মাতারা। কিন্তু আচমকাই রিলিজের আগে এই দক্ষিণী ছবির পিছু হঠাকে অন্যভাবে দেখছেন বলিউডের একাংশ। তাঁদের দাবি, শাহরুখের ‘জওয়ান’ যেহেতু ৭ সেপ্টেম্বর তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাচ্ছে, সেক্ষেত্রে মুক্তির কয়েক সপ্তাহ বাদেও এই সিনেমার উন্মাদনা অব্যাহত থাকবে। আর তাই লোকসানের ভয়ে প্রভাসের ‘সালার’ পিছিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

Advertisement

সূত্রের খবর, পরিচালক প্রশান্ত নীল নিজেও নাকি ‘সালার’-এর মুক্তি পিছনোয় বেজায় ক্ষুব্ধ। ২০০ কোটি টাকা বাজেটে তৈরি হয়েছে প্রভাসের এই ছবি। যেখানে একাধিক জনপ্রিয় দক্ষিণী তারকা রয়েছেন। কিং খান ভক্তদের বক্তব্য, ‘জওয়ান’ বাদশার ঝোড়ো ব্যাটিংয়ের মুখেই পিছু হটেছে প্রভাসের ছবি।

[আরও পড়ুন: শাহরুখের ৩ দশকের কেরিয়ারে রেকর্ড! চড়া দামে বিকোচ্ছে ‘জওয়ান’-এর টিকিট]

 

প্রসঙ্গত, সম্প্রতি চেন্নাইয়ের কিং সাইজ ইভেন্টে বলিউড বনাম দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির লড়াইয়ের রাশ একা হাতেই টেনে ঠান্ডা করেছেন শাহরুখ খান। ‘জওয়ান’ ছবির মিউজিক লঞ্চের আসরে দক্ষিণী তারকাদের মধ্যমণি হয়ে একাই মঞ্চ মাতাতে দেখা গিয়েছিল বলিউড কিং-কে। এবার সেই দাপটেই হয়তো লোকসানের ভয়ে সরল ‘সালার’।

Salaar teaser: After Adipurush Prabhas' film has severe KGF vibes

উল্লেখ্য, প্রভাসের ফিল্মি কেরিয়ারে এটা দুঃসময়! পর পর ফ্লপ ছবি! বক্সঅফিসের মার্কশিটে ডাহা ফেল ‘আদিপুরুষ’। বিতর্ক-নিন্দাও কম চলেনি এই সিনেমা নিয়ে। বিতর্ককে সঙ্গী করেই নতুন ছবি ‘সালার’-এর ফার্স্টলুকে অ্যাকশন অবতারে ধরা দিয়েছিলেন। ‘কালকি ২৮৯৮ এডি’র ফার্স্টলুকেও ভয়ানক ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। এবার শোনা যাচ্ছে, প্রভাস অভিনীত ‘সালার’ মুক্তি পাবে ২০২৪ সালে।

[আরও পড়ুন: বাপ সে বাত কর’, শাহরুখের হুংকারে ফোঁস সমীর ওয়াংখেড়ের, পালটা ছোবল, ‘ভয় পাই নাকি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ