BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জ্বালানি-গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে চুপ কেন? মধ্যপ্রদেশে পুড়ল অমিতাভ-অক্ষয়ের ছবি

Published by: Suparna Majumder |    Posted: April 9, 2022 8:30 pm|    Updated: April 9, 2022 8:30 pm

Amitabh Bachchan and Akshay Kumar cutouts burned in protest of inflation in Madhya Pradesh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহার্ঘ জ্বালানি। গত কয়েকদিনে একাধিকবার বেড়েছে পেট্রলের (Petrol Price) দাম। পাল্লা দিয়ে বেড়েছে ডিজেলের (Diesel Price) দামও। অন্যদিকে আবার হেঁশেলে আগুন। রান্নার গ্যাসের দামও যে আকাশছোঁয়া। এর বিরুদ্ধে কেন সোচ্চার হচ্ছেন না অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও অক্ষয় কুমার (Akshay Kumar)? এই প্রশ্ন তুলেই মধ্যপ্রদেশে পোড়ানো হল দুই তারকার ছবি। 

রাস্তার মাঝখানে একটি কুশপুতুলে অমিতাভ বচ্চন এবং অক্ষয় কুমারের ছবি লাগিয়ে তা পোড়ানো হয়েছে। মধ্যপ্রদেশের কংগ্রেসের পক্ষ থেকে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কংগ্রেস বিধায়ক পি সি শর্মা জানান,  ২০১২ সালে জ্বালানির বাম বৃদ্ধি এবং মূল্য বৃদ্ধি নিয়ে নিয়ে টুইট করেছিলেন। তখন পেট্রল ও ডিজেলের দাম প্রায় ষাট টাকা ছিল। আর রান্নার গ্যাসের দাম ছিল ৩০০ থেকে ৪০০ টাকা।  কিন্তু এখন যখন পেট্রল ও ডিজেলের দাম একশো ছুঁয়েছে। আবার রান্নার গ্যাসের দাম প্রায় ১০০০ টাকা। তখন এঁদের কারও কোনও প্রতিক্রিয়া নেই।  

Amitabh and Akshay

[আরও পড়ুন: এবার হিরো আলমের সঙ্গে জুটি বাঁধলেন ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকর, একসঙ্গে গাইলেন গান]

ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে মধ্যপ্রদেশের শাসকদল বিজেপির পক্ষ থেকে। বিষয়টিকে দুর্ভাগ্যজনক বলে আখ্যা দেওয়া হয়েছে। গেরুয়া শিবিরের পালটা কটাক্ষ, অমিতাভ বচ্চন যতদিন কংগ্রেসের পক্ষে ছিলেন ততদিন তাঁর বিরুদ্ধে কিছুই বলা হয়নি। কংগ্রেসের সঙ্গ ত্যাগ করার পর থেকেই সিনিয়র বচ্চনকে আক্রমণ করা হচ্ছে। যদিও এ বিষয়ে অমিতাভ বচ্চন বা অক্ষয় কুমারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। উল্লেখ্য, নেটদুনিয়া মারফত পাওয়া তথ্য অনুযায়ী শনিবারও মধ্যপ্রদেশে পেট্রল ও ডিজেলের লিটার প্রতি দাম একশোর বেশি। শনিবার কলকাতায় লিটার পিছু পেট্রল হচ্ছে ১১৫ টাকা ১২ পয়সা। ৯৯ টাকা ৮৩ পয়সায় বিকোচ্চে এক লিটার ডিজেল। 

[আরও পড়ুন: ‘একেই বলে ভালবাসা!’ বিয়ের আগে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট আলিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে