BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভিষেকই তাঁর ‘উত্তরাধিকারী’, হঠাৎ কেন এমন ঘোষণা অমিতাভ বচ্চনের?

Published by: Biswadip Dey |    Posted: March 24, 2022 5:22 pm|    Updated: March 24, 2022 5:25 pm

Amitabh Bachchan calls Abhishek Bachchan his 'uttaradhikari' on Twitter। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”অভিষেক, তুমি আমার উত্তরাধিকারী।” ছেলের নতুন ছবির ট্রেলার দেখে উচ্ছ্বসিত বিগ বি (Amitabh Bachchan)। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় ছেলের প্রশংসায় পঞ্চমুখ হলেন বর্ষীয়ান সুপারস্টার। জানিয়ে দিলেন, তাঁর প্রতিভা ও দক্ষতার যোগ্য উত্তরাধিকার পেয়েছেন ছেলে অভিষেকই (Abhishek Bachchan)।

বুধবারই মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দশভি’র ট্রেলার। তাতে নজর কেড়েছেন জুনিয়র বচ্চন। সেই ট্রেলারই শেয়ার করেছেন অমিতাভ। আর তাতে উল্লেখ করেছেন তাঁর বাবা হরিবংশ রায় বচ্চনের একটি কবিতার কথা। তিনি লিখেছেন, ”আমার ছেলে, ছেলে বলেই আমার উত্তরাধিকারী হবে না। যে আমার উত্তরাধিকারী হবে, সেই আমার ছেলে।” এরপরই বিগ বি লিখেছেন, ”অভিষেক তুমি আমার উত্তরাধিকারী। জানিয়ে দিলাম।” বাবার টুইটে স্বাভাবিক ভাবেই খুশি অভিষেকও। তিনি রিপ্লাই টুইট করে লিখেছেন, ”লাউ ইউ পা। সব সময় এবং চিরকালের জন্য।”

[আরও পড়ুন: অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণে স্তম্ভিত সহকর্মীরা, শোকপ্রকাশ শতাব্দী-লাবণী-দেব-অঙ্কুশদের ]

গতকাল, বুধবারই মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। অষ্টম শ্রেণি পাশ করা এক মুখ্যমন্ত্রীর জেলবন্দি হয়ে দশম শ্রেণি পাশ করার জেদ এবং রাজনীতিকে একসঙ্গে করে তৈরি হয়েছে ছবির গল্প। ছবি পরিচালনা করেছেন তুষার জলোটা। ছবিতে অভিষেকের পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী নিমরত কৌরকে। এই ছবিতে নিমরত অভিনয় করছেন অভিষেকের স্ত্রীর চরিত্রে। ছবিতে কড়া পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন ইয়ামি গৌতম। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে এপ্রিল মাসের ৭ তারিখ।

অভিষেক বরাবরই বলিউডে আন্ডাররেটেড। বক্স অফিসে সব সময় হয়তো জনপ্রিয়তা পায়নি সব ছবি। তবু তাঁর অভিনীত অধিকাংশ ছবিই প্রশংসা কুড়িয়েছে সিরিয়াস চরিত্র হোক কিংবা কমেডি সবেতেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। কিন্তু তবু বলিউডে শক্ত জমি আজও পাননি তিনি। ইতিমধ্যে ওয়েব দুনিয়াতেও পা রেখেছেন অভিষেক। কাজ করেছেন ‘ব্রেথ’ সিরিজে। সেখানে খল চরিত্রে সকলের মন জিতেছিলেন তিনি। এবার আশা জাগাচ্ছে ‘দশভি’। ‘হসেগা ইন্ডিয়া তো পড়েগা ইন্ডিয়া!’ অভিষেকের এই সংলাপটি জনপ্রিয় হয়েছে এর মধ্যেই। এখন দেখার, বাবার সার্টিফিকেটের পরে এবার বক্স অফিসেও ঝড় তুলতে পারে কিনা নতুন ছবিটি।

[আরও পড়ুন: হিট নায়ক থেকে সহ অভিনেতা! অভিমান নিয়েই চলে গেলেন টলিউডের ‘মিঠুদা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে