১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Abhishek Chatterjee: অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণে স্তম্ভিত সহকর্মীরা, শোকপ্রকাশ শতাব্দী-লাবণী-দেব-অঙ্কুশদের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 24, 2022 10:32 am|    Updated: March 24, 2022 12:00 pm

Celebrity reactions on Abhishek Chatterjee's death | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) অকাল প্রয়াণে শোকস্তব্ধ সাংস্কৃতিক মহল। টুইটে সহকর্মীরা কেউ স্মরণ করেছেন তাঁর সঙ্গে কাটানো মজার মুহূর্ত। পরিবারকে সমবেদনা জানিয়েছেন সকলে।

Abhishek Chatterjee
ছবি: সংগৃহীত

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর (Abhishek Chatterjee)খবর পেয়েই তাঁর বাড়িতে গিয়েছেন পারিবারিক বন্ধু কৌশিক বন্দ্যোপাধ্যায় ও লাবণী সরকার-সহ বহু অভিনেতা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এক সময়ের নায়িকা শ্রীলেখা মিত্র ফেসবুকে লিখেছেন, “আমি বিশ্বাস করতে পারছি না মিঠু দা।” সাতসকালে এই ঘটনার খবর পেয়েই কান্নায় ভেঙে পড়লেন অভিষেকের আরেক সহকর্মী শতাব্দী রায়। তিনি বলেন, “আমি মেনে নিতে পারছি না। অনেকদিন ধরেই অসুস্থ ছিল। কেন জেদ করে হাসপাতালে গেল না! ভাবতেই পারছি না।”

ফেসবুকে জোজো লিখেছেন, “অভিষেক দা, এটা কী হল!” শ্বাশ্বত চট্টোপাধ্যায় লিখেছেন, “কিছু বলার নেই মিঠু দা!” শোকপ্রকাশ করেছেন দেবও।

 

Abhishek Chatterjee's death
পরিবারের সঙ্গে অভিষেক চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: মুখ লুকিয়ে পুরুষসঙ্গী নিয়ে মন্নতে ঢুকলেন শাহরুখকন্যা সুহানা! ব্যাপারটা কী?]

পরিচালক অরিন্দল শীল (Arindam Shil) ফেসবুকে লেখেন, “আমি স্তম্ভিত অভিষেক।” প্রবাতপ্রতিম অভিনেতার সঙ্গে কাটানো মুহূর্ত স্মরণ করেছেন অঙ্কুশ হাজরা। লিখেছেন, “তোমার মতো মনের মানুষ খুব কম দেখেছি। তোমার মতো অভিনেতা খুব কম দেখেছি। তোমার সঙ্গে কালিম্পংয়ে কাটানো সেই সব মজার ঘটনা আজও মনে পড়ে। খুব খুব মিস করব। আদরগুলো মিস করব।” ছবি পোস্ট করে দুঃখপ্রকাশ করেছেন ঔন্দ্রিলা সেন। মনামী ঘোষ লিখেছেন, “কিছু বলার নেই!” 

 

উল্লেখ্য, বুধবার রাতে একটি চ্যানেলের শুটিংয়ে ছিলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেই সময় তাঁকে হাসপাতালে ভরতির চেষ্টা করা হয়। কিন্তু তাতে রাজি হননি তিনি। অভিষেকবাবু জানিয়েছিলেন, বাড়িতে থেকেই চিকিৎসা করাতেই চান। সেই মতো রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। রাত ১ টা নাগাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। 

[আরও পড়ুন: বিনোদন জগতে নক্ষত্রপতন, প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে