১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুখ লুকিয়ে পুরুষসঙ্গী নিয়ে মন্নতে ঢুকলেন শাহরুখকন্যা সুহানা! ব্যাপারটা কী?

Published by: Akash Misra |    Posted: March 23, 2022 8:42 pm|    Updated: March 23, 2022 8:42 pm

Shah Rukh Khan’s daughter Suhana Khan spotted with her 'mystery' friend in car | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখের বাড়ি মন্নতের সামনে সব সময়েই ভিড় জমে থাকে। শাহরুখকে এক ঝলক দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকেন অনুরাগীরা। তবে শুধুই অনুরাগীরা নন, পাপারাৎজিরাও মুখিয়ে থাকেন ছবি তোলার জন্য। ঠিক এই সময় যদি এক পুরুষ সঙ্গীর সঙ্গে গাড়িতে চেপে শাহরুখকন্যা সুহানা বাড়িতে ঢোকেন তাহলে?

হ্যাঁ, ব্যাপারটা ঘটল এরকমই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সুহানা খানের (Suhana Khan) এরকমই এক কীর্তি! ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। নিউ ইয়র্কে পড়াশুনো করতে গিয়েছিলেন সুহানা। শাহরুখ পুত্র আরিয়ান খান যখন মাদক মামলায় ফেঁসে জেলবন্দি, ঠিক তার কিছুদিনের মধ্যেই মুম্বইয়ে ফেরেন সুহানা। সম্প্রতি আরিয়ানের সঙ্গে আইপিএলের নিলামেও দেখা গিয়েছিল তাঁকে। এমনকী, গুঞ্জন রয়েছে খুব শীঘ্রই নাকি সুহানাকে দেখা যাবে সিনেমার পর্দায়। তবে সে সব অন্যকথা।

[আরও পড়ুন: বিমানবন্দরে গোলাপ হাতে কার্তিককে প্রেম প্রস্তাব দুই মহিলার! তারপর? দেখুন ভিডিও]

নতুন খবর হল সুহানার একটি ছবি হঠাৎই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল, গাড়িতে সুহানার পাশে বসে আছেন এক তরুন। পাপারাৎজিদের ক্যামেরার সামনে সুহানা ও ছেলেটি দু’ জনেই মুখ ঢেকেছেন। আর তা থেকেই উঠেছে প্রশ্ন! সুহানার সঙ্গে ছেলেটি কে? তাহলে ছেলেটি কি সুহানার প্রেমিক!

নানা সময়ই ছবি শিকারীদের ক্যামেরার সামনে পড়েন সুহানা খান। কখনও ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা গিয়েছে সুহানাকে। তবে বেশিরভাগ সময়েই ক্যামেরা থেকে দূরেই থাকেন তিনি। তবে সুহানা ঠিক কাকে সঙ্গে নিয়ে মন্নতে ঢুকছেন তা এখনও ধোঁয়াশা।

[আরও পড়ুন: নারী নন, কঙ্কনার ধারণা তিনি উভলিঙ্গ! কেন এমন কথা বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে